আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
উবার ও পাঠাও-এর মতো অ্যাপ নির্ভর পরিবহন সেবা বন্ধের দাবীতে মিরপুরস্থ বিআরটিএ কার্যালয় ঘেরাও      ব্র্যাকসহ ২০টি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থাকে পাকিস্তান ছাড়তে ৬০ দিনের আল্টিমেটাম      ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে তীব্র যানজট: ২০ কিলোমিটার জট      এখন বিদ্যুৎ উৎপাদন হচ্ছে ১৬ হাজার মেগাওয়াট : প্রধানমন্ত্রী      সরকারের ঘোষনা ডিসেম্বর থেকে দাম বৃদ্ধি: নভেম্বর থেকেই নেওয়া হচ্ছে বাড়তি বিদ্যুতের বিল!      র‌্যাব রীতিমতো ছোটখাটো যুদ্ধক্ষেত্রের মধ্য দিয়ে আমাকে তাদের গাড়িতে ওঠায়: ফরহাদ মজহার      থানা চত্ত্বরে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মঞ্চে নিয়ে এমপি রতনের সমাবেশ!      
নতুন রাজনৈতিক জোট যুক্তফ্রন্টকে স্বাগত জানালেন সাম্যবাদী দল (মার্কসবাদী)
Published : Wednesday, 6 December, 2017 at 11:02 PM
নতুন রাজনৈতিক জোট যুক্তফ্রন্টকে স্বাগত জানালেন সাম্যবাদী দল (মার্কসবাদী) বিডিহটনিউজ,ঢাকা: নতুন রাজনৈতিক জোট যুক্তফ্রন্টকে স্বাগত জানিয়েছে সাম্যবাদী দল (মার্কসবাদী)। বুধবার সন্ধ্যায় মগবাজার কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সাম্যবাদী দল (মার্কসবাদী) কেন্দ্রীয় কমিটির সভাপতি ধীমন বড়ুয়া  এ কথা জানান। 
সোমবার রাতে জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় বিকল্পধারা সভাপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে প্রধান করে নতুন রাজনৈতিক জোট ‘যুক্তফ্রন্ট’ গঠিত হয়েছে। বিকল্পধারা, জেএসডি, নাগরিক ঐক্য ও কৃষক শ্রমিক জনতা লীগ এই চার দল এই জোটে রয়েছে।
এ বিষয়ে ধীমন বড়ুয়া বলেন, আশা করছি গণতন্ত্র পুনরুদ্ধারের করার জন্য, মানুষের অধিকারকে ফিরিয়ে আনবার জন্য, সত্যিকার অর্থে জনগণের শাসন প্রতিষ্ঠা করবার জন্য, এই চার দলীয় জোট তাদের দায়িত্ব পালন করবে। গণতন্ত্র রক্ষার আন্দোলনে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হতে হবে।
সভায় বক্তব্য রাখেন সাম্যবাদী দলের (মার্কসবাদী) সাধারণ সম্পদক ও গণমঞ্চের সদস্য সচিব রাশেদ খান, সাম্যবাদী দলের (মার্কসবাদী)  সিনিয়র সহ-সভাপতি আশেকুর রহমান, কেন্দ্রীয় সদস্য মজিবুর রহমান তোতা প্রমুখ।







রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com