আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
উবার ও পাঠাও-এর মতো অ্যাপ নির্ভর পরিবহন সেবা বন্ধের দাবীতে মিরপুরস্থ বিআরটিএ কার্যালয় ঘেরাও      ব্র্যাকসহ ২০টি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থাকে পাকিস্তান ছাড়তে ৬০ দিনের আল্টিমেটাম      ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে তীব্র যানজট: ২০ কিলোমিটার জট      এখন বিদ্যুৎ উৎপাদন হচ্ছে ১৬ হাজার মেগাওয়াট : প্রধানমন্ত্রী      সরকারের ঘোষনা ডিসেম্বর থেকে দাম বৃদ্ধি: নভেম্বর থেকেই নেওয়া হচ্ছে বাড়তি বিদ্যুতের বিল!      র‌্যাব রীতিমতো ছোটখাটো যুদ্ধক্ষেত্রের মধ্য দিয়ে আমাকে তাদের গাড়িতে ওঠায়: ফরহাদ মজহার      থানা চত্ত্বরে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মঞ্চে নিয়ে এমপি রতনের সমাবেশ!      
শাকিব অপুর ডিভোর্স সম্পর্কে অপু'র প্রশ্ন: এখন কী ব্যবস্থা নেব?
Published : Monday, 4 December, 2017 at 8:12 PM
শাকিব অপুর ডিভোর্স সম্পর্কে অপু'র প্রশ্ন: এখন কী ব্যবস্থা নেব?বিনোদন প্রতিবেদক: শাকিব খানের পাঠানো ডিভোর্স এর চিঠি এখনও হাতে পাননি বলে দাবি করেছেন অপু বিশ্বাস। চিঠি হাতে পাওয়ার পর পরিবারের লোকদের সঙ্গে বসে এ বিষয়ে পরবর্তী করণীয় ঠিক করা হবে বলে জানিয়েছেন তিনি। 
সোমবার বিষয়টি জানতে অপু বিশ্বাসের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি এখনও কোনো চিঠি পাইনি। শাকিবের আত্মীয়ের মাধ্যমে চিঠি পাঠানো হয়েছে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার কাছে কেউ আসেনি। বিষয়টি আমি গণমাধ্যমের খবরে জেনেছি। 
ডিভোর্স লেটার হাতে পাওয়ার পর কী কোনো ব্যবস্থা নেবেন? জানতে চাইলে অপু বলেন, এখন আর কী ব্যবস্থা নেব? ঘটনা যদি সত্যি হয় তাহলে চিঠি হাতে পাওয়ার পর চিন্তা করব।
তিনি আরও বলেন, শাকিব যদি এমন সিদ্ধান্ত নিয়েই থাকে তাহলে আমার আর কী করার আছে। আমার পরিবারের লোকদের সঙ্গে বসে পরবর্তী করণীয় ঠিক করব। আবারও বলছি, বিষয়টি যদি সত্যি হয় তাহলে আমাদের দুজনেরই ইমেজ নষ্ট হবে। বিশেষ করে আমাদের সন্তান জয়ের ক্ষেত্রে এর প্রভাবটা বেশি পড়বে। দেখা যাক কী হয়! 
বেশ কিছুদিন ধরেই মিডিয়ায় গুঞ্জন ভাসছিল শাকিব-অপুর মধ্যে বিচ্ছেদ ঘটছে। এর মধ্যেই গত শুক্রবার শাকিব তার এক আত্মীয়ের মাধ্যমে অপুর কাছে ডিভোর্সের চিঠি পাঠান। 
নাম প্রকাশ না করার শর্তে শাকিব খানের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, প্রায় মাসখানেক আগেই শাকিব খান ডিভোর্সের চিঠি তৈরি করে রেখেছিলেন। ভারতে শুটিংয়ে যাওয়ার মুহূর্তে সেই চিঠি অপুর কাছে পাঠিয়েছেন তিনি।  
সূত্র জানায়, নানা কারণেই অপু বিশ্বাসের ওপর বিরক্ত শাকিব খান। এ বিরক্তি থেকে অনেক আগেই ডিভোর্সের চিঠিতে স্বাক্ষর করেন শাকিব খান। কিন্তু পাঠানো হয়নি অপু বিশ্বাসের কাছে। অবশেষে তিন দিন আগে সেই চিঠি নিজের আত্মীয়ের মারফত অপু বিশ্বাসের কাছে পাঠান শাকিব খান।  
জানা গেছে, শাকিব খান বর্তমানে 'নোলক' নামে একটি ছবির শুটিং করতে ভারতের হায়দ্রাবাদের রামুজী ফিল্ম সিটিতে অবস্থান করছেন। 
উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। বিয়ের পর থেকেই দুজনে বিষয়টি গোপন রাখেন। এভাবেই আট বছর কেটে যায়। 
অবশেষে চলতি বছর ১০ এপ্রিল হঠাৎ করেই শিশু সন্তান আব্রামকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে এসে অপু বিয়ে এবং সন্তানের বিষয়টি ফাঁস করে দেন। 
ঠিক তখন থেকেই শাকিব ও অপুর মধ্যে শীতল সম্পর্ক বিরাজ করছিল। এই শীতল সম্পর্কই শেষ পর্যন্ত বিচ্ছেদে গড়ায়।







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com