আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
উবার ও পাঠাও-এর মতো অ্যাপ নির্ভর পরিবহন সেবা বন্ধের দাবীতে মিরপুরস্থ বিআরটিএ কার্যালয় ঘেরাও      ব্র্যাকসহ ২০টি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থাকে পাকিস্তান ছাড়তে ৬০ দিনের আল্টিমেটাম      ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে তীব্র যানজট: ২০ কিলোমিটার জট      এখন বিদ্যুৎ উৎপাদন হচ্ছে ১৬ হাজার মেগাওয়াট : প্রধানমন্ত্রী      সরকারের ঘোষনা ডিসেম্বর থেকে দাম বৃদ্ধি: নভেম্বর থেকেই নেওয়া হচ্ছে বাড়তি বিদ্যুতের বিল!      র‌্যাব রীতিমতো ছোটখাটো যুদ্ধক্ষেত্রের মধ্য দিয়ে আমাকে তাদের গাড়িতে ওঠায়: ফরহাদ মজহার      থানা চত্ত্বরে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মঞ্চে নিয়ে এমপি রতনের সমাবেশ!      
ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ ইউপি চেয়রাম্যানের ছেলে গ্রেপ্তার
কামরুল হাসান
Published : Sunday, 3 December, 2017 at 11:21 PM

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ ইউপি চেয়রাম্যানের ছেলে গ্রেপ্তারঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের ইয়াবা ট্যাবলেটসহ ইউপি চেয়ারম্যান ছেলে ও তার সহযোগিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ৮টার দিকে রাণীংশকৈল উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন: সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ছেলে তুহিন (২৩) ও হরিপুর উপজেলার ভাতুরিয়া গ্রামের মমতাজ উদ্দীনের ছেলে লাবু রহমান (২৪)। 
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার রাতে রাণীশংকৈল উপজেলায় ইয়াবার ট্যাবলেটেরর চালান আদান প্রদানের খবর পেলে মাদক ব্যবসায়ী তুহিন ও লাবুকে হাতে নাতে আটক করা হয়। এরপর তাদের শরীরে তল্লাশী চালিয়ে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 
ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরীর কাছে ছেলে তুহিন আটকের কথা জানতে চাইলে তিনি এড়িয়ে যান।
ঘটনার সত্যতা স্বীকার করে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। তুহিনের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে এর আগে মামলা রয়েছে।









অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com