আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
উবার ও পাঠাও-এর মতো অ্যাপ নির্ভর পরিবহন সেবা বন্ধের দাবীতে মিরপুরস্থ বিআরটিএ কার্যালয় ঘেরাও      ব্র্যাকসহ ২০টি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থাকে পাকিস্তান ছাড়তে ৬০ দিনের আল্টিমেটাম      ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে তীব্র যানজট: ২০ কিলোমিটার জট      এখন বিদ্যুৎ উৎপাদন হচ্ছে ১৬ হাজার মেগাওয়াট : প্রধানমন্ত্রী      সরকারের ঘোষনা ডিসেম্বর থেকে দাম বৃদ্ধি: নভেম্বর থেকেই নেওয়া হচ্ছে বাড়তি বিদ্যুতের বিল!      র‌্যাব রীতিমতো ছোটখাটো যুদ্ধক্ষেত্রের মধ্য দিয়ে আমাকে তাদের গাড়িতে ওঠায়: ফরহাদ মজহার      থানা চত্ত্বরে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মঞ্চে নিয়ে এমপি রতনের সমাবেশ!      
কুমিল্লায় সংবাদ সম্মেলনে ওসি পরিচয়ে প্রার্থীকে ক্রসফায়ারের হুমকি
বারী উদ্দিন আহমেদ বাবর
Published : Sunday, 3 December, 2017 at 3:18 PM
কুমিল্লায় সংবাদ সম্মেলনে ওসি পরিচয়ে প্রার্থীকে ক্রসফায়ারের হুমকিকুমিল্লা: প্রার্থীতা প্রত্যাহারের জন্য মুঠোফোনে হুমকির প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলন চলাকালে প্রার্থীকে ফোন করে নাঙ্গলকোট থানার ওসি আশরাফ পরিচয় দিয়ে মামলা ও ক্রসফায়ারের হুমকি দিয়েছে দুর্বৃত্ত। রোববার দুপুর ১২টা ৫২ মিনিটে কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের পূর্ববামপাড়া গ্রামের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলমকে এ হুমকি দেয়। এসময় পূর্বেকার হুমকির প্রতিবাদে তাঁর নিজ বাড়ীতে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছিলেন জাহাঙ্গীর। তিনি ওই গ্রামের মৃত তনু মিয়ার ছেলে।
এরআগে শুক্রবার (১ডিসেম্বর) বিকেল ৩টা, রাত ৯টা ও রাত ২টায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমকে তাঁর মুঠোফোন ০১৮১৭৭৭৬৯০৩ এ বিভিন্ন নাম্বার থেকে প্রার্থীতা প্রত্যাহার করতে হুমকি দেয় অজ্ঞাতরা। অন্যথায় তাঁকে অপহরণ, হত্যা ও লাশ গুম করার হুমকিও দিয়েছিল বলে সংবাদ সম্মেলনে দাবী করেন জাহাঙ্গীর। 
হুমকিতে ওই দুর্বৃত্ত ০১৮১৫১১৫৭৭৫ ফোন নাম্বার থেকে জাহাঙ্গীরকে নাঙ্গলকোট থানার ওসি আশরাফ পরিচয় দিয়ে বলেন, আমাকে মন্ত্রী মহোদয় (পরিকল্পনা মন্ত্রী) বলেছে তোমার বিরুদ্ধে ৫০টি মামলা দেয়ার জন্যে এবং এসব মামলার সূত্র ধরে তোমাকে ক্রসফায়ার করা হবে। ভালো চাইলে ১দিনের মধ্যে মনোনয়ন প্রত্যাহার করে নাও। নাহলে ফলাফল ভয়াবহ হবে। 
তিনি বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে রায়কোট দক্ষিণ ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছি। কিন্তু একটি কু-চক্রীমহল আমাকে আমার মনোনয়ন প্রত্যাহার করার জন্য নানাভাবে হুমকি দমকি দিয়ে আসছে। যা এখন আপনাদের (সাংবাদিকদের) সামনেও দিয়েছে। এ মুহুর্তে আমার জীবন সংশয়ে রয়েছে এবং আমার পরিবারও নিরাপত্তাহীনতায় পড়েছে। আপনাদের মাধ্যমে আমি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।
সংবাদ সম্মেলনে ওই গ্রামের আবদুল ওহাব, কামাল উদ্দিন, হারুনুর রশিদ, মনির হোসেন, মহিব উল্লাহ, কামরুল হাসান, সাদ্দাম হোসেন ও আজাদসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  
এ বিষয়ে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, ওই নাম্বার আমার নয়। তাছাড়া তাকে কে হুমকি দিয়েছে জানিনা। তবে উনাকে (জাহাঙ্গীরকে) থানায় জিডি করতে বলেন। অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।
জানতে চাইলে রিটার্নিং অফিসার ও নাঙ্গলকোট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো আবদুস সালাম বলেন, হুমকির বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com