আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
কুমিল্লায় ৭ হাত বোমাসহ সন্ত্রাসী গ্রেফতার
বারী উদ্দিন আহমেদ বাবর
Published : Sunday, 3 December, 2017 at 2:50 PM
কুমিল্লায় ৭ হাত বোমাসহ সন্ত্রাসী গ্রেফতারকুমিল্লা: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭টি হাতবোমা ও ১২ রাউন্ড আগ্নেয়াস্ত্রের গুলিসহ এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। ওই সন্ত্রাসীর নাম মোঃ আব্দুল আলীম (৩৫)। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার গাজীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। 
রোববার (৩ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সিপিসি-২, কুমিল্লার উপ-পরিচালক মেজর সৈয়দ আরিফুর রহমান।
তিনি জানান, জেলার বুড়িচং উপজেলায় শনিবার বিকালে আল মদিনা রিয়া এন্টারপ্রাইজ নামক একটি দোকান থেকে আলীম নামের ওই শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, কয়েকজন সন্ত্রাসী বড় ধরনের নাশকতা সৃষ্টির লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছিল এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। তার বিরুদ্ধে বুড়িচং থানায় মামলার প্রস্তুতি চলছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com