আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
উবার ও পাঠাও-এর মতো অ্যাপ নির্ভর পরিবহন সেবা বন্ধের দাবীতে মিরপুরস্থ বিআরটিএ কার্যালয় ঘেরাও      ব্র্যাকসহ ২০টি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থাকে পাকিস্তান ছাড়তে ৬০ দিনের আল্টিমেটাম      ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে তীব্র যানজট: ২০ কিলোমিটার জট      এখন বিদ্যুৎ উৎপাদন হচ্ছে ১৬ হাজার মেগাওয়াট : প্রধানমন্ত্রী      সরকারের ঘোষনা ডিসেম্বর থেকে দাম বৃদ্ধি: নভেম্বর থেকেই নেওয়া হচ্ছে বাড়তি বিদ্যুতের বিল!      র‌্যাব রীতিমতো ছোটখাটো যুদ্ধক্ষেত্রের মধ্য দিয়ে আমাকে তাদের গাড়িতে ওঠায়: ফরহাদ মজহার      থানা চত্ত্বরে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মঞ্চে নিয়ে এমপি রতনের সমাবেশ!      
বিশ্বকাপে উঠতে ব্যর্থ হওয়ায় বরখাস্ত ইতালি ফুটবল দলের কোচ
Published : Thursday, 16 November, 2017 at 10:15 AM
বিশ্বকাপে উঠতে ব্যর্থ হওয়ায় বরখাস্ত ইতালি ফুটবল দলের কোচস্পোর্টস ডেস্ক: ২০১৮ রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নিতে পারেনি শক্তিশালী ইতালি। ফুটবল বিশ্বে এ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। এরই মাঝে বরখাস্ত করা হলো দেশটির কোচের দায়িত্বে থাকা জামপিয়েরো ভেনতুরাকে। বুধবার ভেনতুরাকে বরখাস্ত করার ঘোষণা দেয় ইতালির ফুটবল ফেডারেশন।
ইউরোপ অঞ্চল থেকে সরাসর সুযোগ না পাওয়ায় ইতালিকে বাছাইপর্বের প্লে-অফ খেলতে হয় সুইডেনের সঙ্গে। তবে ঘরের মাঠে দ্বিতীয় লেগে গোলশূন্য ড্র করায় বিশ্বকাপ খেলার যোগ্যতা হারায় আজ্জুরিরা। এর আগে প্রথম লেগে সুইডেনের মাঠে ১-০ গোলে হারে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
সর্বশেষ ১৯৫৮ সালে বিশ্বকাপ খেলতে পারেনি ইতালি। এছাড়া নিজেদের ইতিহাসে এ নিয়ে তৃতীয়বার বিশ্বকাপ খেলছে না তারা। ১৯৩০ সালে অনুষ্ঠিত প্রথম বিশ্বকাপে খেলেনি ইতালি।
ইতালির পরবর্তী কোচ হতে পারেন কার্লো আনচেলত্তি। তিনি এর আগে রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, চেলসি ও মিলানের মতো বড় ক্লাবের দায়িত্ব পালন করেছেন।







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com