আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
টাঙ্গাইলে ৮ দিন আটকে রেখে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ
Published : Monday, 13 November, 2017 at 2:41 AM
টাঙ্গাইলে ৮ দিন আটকে রেখে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণবিডিহটনিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে একটি বাড়িতে প্রায় আট দিন আটকে রেখে সপ্তম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করেছেন শাহীন আলম নামের যুবকের বিরুদ্ধে অভিযোগে উঠেছে। শনিবার (১১ নভেম্বর) রাতে উপজেলার চিতেশ্বরী গ্রামের একটি বাড়ি থেকে পুলিশ মেয়েটিকে থেকে উদ্ধার করে। এ ব্যাপারে শনিবার রাতেই থানায় মামলা দায়ের করা হয়। আজ রোববার সন্ধ্যায় মেয়েটি টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামানের আদালতে জবানবন্দি দেন।
পুলিশ এবং মামলা সূত্রে জানা যায়, উপজেলার আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের তেলিনা দাখিল মাদ্রাসার ওই ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে পার্শ্ববর্তী চিতেশ্বরী গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত ৩ নভেম্বর শাহীন মেয়েটিকে ফুঁসলিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। এরপর সে তাকে নিয়ে উধাও হয়। দুই দিন পরও মেয়েকে না পেয়ে গত ৫ নভেম্বর মেয়েটির বাবা মির্জাপুর থানায় সাধারণ ডায়েরি করেন।
পরে পুলিশ বিষয়টি আমলে নিয়ে তদন্ত শুরু করেন। তদন্তের এক পর্যায়ে পুলিশ শনিবার রাতে মেয়েটিকে উপজেলার চিতেশ্বরী গ্রামের একটি বাড়ি থেকে উদ্ধার করে। এ ঘটনায় মেয়েটির বাবা শনিবার রাতেই মির্জাপুর থানায় মামলা করেন।
এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি একে এম মিজানুল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।








অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com