আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
উবার ও পাঠাও-এর মতো অ্যাপ নির্ভর পরিবহন সেবা বন্ধের দাবীতে মিরপুরস্থ বিআরটিএ কার্যালয় ঘেরাও      ব্র্যাকসহ ২০টি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থাকে পাকিস্তান ছাড়তে ৬০ দিনের আল্টিমেটাম      ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে তীব্র যানজট: ২০ কিলোমিটার জট      এখন বিদ্যুৎ উৎপাদন হচ্ছে ১৬ হাজার মেগাওয়াট : প্রধানমন্ত্রী      সরকারের ঘোষনা ডিসেম্বর থেকে দাম বৃদ্ধি: নভেম্বর থেকেই নেওয়া হচ্ছে বাড়তি বিদ্যুতের বিল!      র‌্যাব রীতিমতো ছোটখাটো যুদ্ধক্ষেত্রের মধ্য দিয়ে আমাকে তাদের গাড়িতে ওঠায়: ফরহাদ মজহার      থানা চত্ত্বরে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মঞ্চে নিয়ে এমপি রতনের সমাবেশ!      
শারীরিক সম্পর্ক করার জন্যই রোনালদো আমাকে ব্যবহার করেছে
Published : Monday, 13 November, 2017 at 2:37 AM
শারীরিক সম্পর্ক করার জন্যই রোনালদো আমাকে ব্যবহার করেছেস্পোর্টস ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনে বান্ধবীদের আনাগোনা নতুন নয়। ইরিনা শায়েকের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কের বিচ্ছেদের পর রোনালদোর প্রেমের তরী ভিড়েছে বিভিন্ন ঘাটে। কিন্তু কেউই বেশি দিন সঙ্গে থাকতে পারেননি। আপাতত নিজের ২৩তম বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে খোশমেজাজেই আছেন রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ড। আর থাকবেন নাই বা কেন! তার বান্ধবী যে আট মাসের অন্তঃসত্ত্বা। বলা যায়, গত এক বছর ধরেই জর্জিনার সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন রোনালদো।
কিন্তু এর মধ্যেই বোমা ফাটালেন পর্তুগীজ টিভি তারকা নাতাশা রদ্রিগেজ। ২১ বছর বয়সী এই মডেল দাবি করছেন, জর্জিনার সঙ্গে সম্পর্ক থাকাকালীন তার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল রোনালদোর।
ব্রিটিশ সংবাদ মাধ্যম ‘দ্য সান’ এ রোনালদোর সঙ্গে গত দুই বছরের সকল গোপন চ্যাটিংয়ের তথ্য প্রকাশ করেছেন নাতাশা। পর্তুগীজ এই মডেলের দাবি, শুধুমাত্র শারীরিক সম্পর্ক করার জন্যই রোনালদো তাকে ব্যবহার করেছেন এবং পরবর্তীতে তাকে ভুলে গেছেন।
ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পরই রোনালদোর সঙ্গে পরিচয় হয় নাতাশার। প্রথমে শুধুই মেসেজিং হত দুজনার মধ্যে। এরপর দেখা হয় এবং পরবর্তীতে রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্কও হয় তার। চলতি বছরের মার্চ পর্যন্তও তাদের যোগাযোগ ছিল। এ সময় তার শরীরের প্রতি রোনালদো পাগল ছিলেন বলে জানান নাতাশা। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো বারবার তার শরীরের ছবি ও ভিডিও চাইতেন বলেও জানান তিনি।
এ প্রসঙ্গে নাতাশার ভাষ্য, ‘আমি জানতাম তার বান্ধবী আছে। তবুও আমরা বন্ধু হয়েছিলাম। ধীরে ধীরে ঘনিষ্ঠ হলাম। সে আমার শরীর খুব পছন্দ করতো। বিশেষ করে আমার পশ্চাৎদেশ। সে বারবারই তা দেখতে চাইত। আমি শুধু ছবি না, ভিডিও পাঠাতাম তাকে। সে একবার বলেছিল, আমি তোমায় চুমু খেতে চাই একান্তে। এরপর রোনালদো আমাকে তার ফ্লাটের ঠিকানা দেয়।’







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com