আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
পার্টির ছবি ভাইরাল হলো সব সময় আলোচনায় থাকা অমিতাভের নাতনির
Published : Monday, 13 November, 2017 at 2:15 AM
পার্টির ছবি ভাইরাল হলো সব সময় আলোচনায় থাকা অমিতাভের নাতনিরবিনোদন ডেস্ক: বলিউড মানেই গ্ল্যামারের ছড়াছড়ি। বি-টাউন তারকাদের পাশাপাশি তাঁদের পরিবারের সদস্যরাও জনপ্রিয়তার তুঙ্গে।
আর স্টার কিডদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার শেষ নেই। অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দাও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি বন্ধুদের সঙ্গে নব্যার পার্টি করার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়ায়।  
লাইমলাইটে থাকার মতো সব কাজই করেন নভ্যা। যদিও তা ইচ্ছে করে করেন কিনা জানা নেই। তবে পাপারাজ্জিদের পছন্দের তালিকায় শীর্ষ স্থানেই রয়েছেন অমিতাভের মেয়ে শ্বেতার কন্যা নভ্যা। কখনও বন্ধুদের সঙ্গে সেলফি, তো কখনও বিচে বিকিনি শুট। নভ্যা কিন্তু এক কথায় নেটিজেনদের ‘হার্টথ্রব’। কয়েকদিন আগে থাইল্যান্ডে বন্ধুদের সঙ্গে পার্টির এই ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে।
ছবিই যেন প্রমাণ করছে ফ্যাশান স্টেটমেন্টে অমিতাভ-অভিষেক-ঐশ্বর্যাদেরও টপকে যাওয়ার ক্ষমতা রাখে এই মেয়ে।








বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com