আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
শাওনকে যা বলে প্রপোজ করেছিলেন হুমায়ূন আহমেদ
Published : Monday, 13 November, 2017 at 1:38 AM
শাওনকে যা বলে প্রপোজ করেছিলেন হুমায়ূন আহমেদবিনোদন ডেস্ক: অভিনেত্রী মেহের আফরোজ শাওনকে কি বলে প্রপোজ করেছিলেন জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ? এই বিষয়ে সবারই রয়েছে বেশ কৌতূহল। ভারতের আনন্দবাজার পত্রিকায় দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেছিলেন শাওন। প্রপোজ করতে গিয়ে কী বলেছিলেন হুমায়ূন? এমন প্রশ্নের উত্তরে শাওন বলেন, ‘উনি আমাকে বলেছিলেন, গুহাচিত্র যারা আঁকতেন তাদেরও কাউকে লাগত ওই অন্ধকারে প্রদীপটা ধরে রাখার জন্য। যাতে সেই চিত্রকর নিজের কাজটা করতে পারেন। তুমি কি আমার জন্য সেই আলোটা ধরবে?’
এই কথা শোনার পর অন্যরকম হয়ে গিয়েছিল কিশোরী মেহের আফরোজ শাওনের পৃথিবী। চুপ করে থেকেছিলেন কয়েকটা দিন। এর কোনো জবাব দেননি। 
এর কিছুদিন পর হুমায়ূন আহমেদ শাওনকে বলেন, সেন্ট মার্টিন দ্বীপে যদি একা চলে যাই, সব ছেড়ে? তুমি থাকবে? এবার আর চুপ থাকেননি শাওন।
তিনি বলেছিলেন, ‘থাকব। সবসময় থাকব।’ কথা রেখেছিলেন শাওন। হুমায়ূনের হাত ছাড়েননি তার মৃত্যু অবধি। 
এদিকে বাংলাদেশে ঝড় উঠেছিল হুমায়ূনের দ্বিতীয় এবং অসমবয়সী বিয়ে নিয়ে। নানা রকম কথা ছড়িয়ে পরে দেশজুড়ে।
কেউ কেউ বলেন, মেয়ের বান্ধবী ছিলেন শাওন। মেয়ের বান্ধবীকেই বিয়ে করেছেন হুমায়ূন আহমেদ।এমন একটি কথা প্রচলিত আছে।
এই বিষয়ে সম্প্রতি বাংলাদেশের একটি বেসরকারী টিভি চ্যানেলের ‘সেন্স অব হিউমার’ নামের অনুষ্ঠানে শাওন বলেন, ‘বান্ধবীর বাবার সঙ্গে প্রেম করিনি বরং বন্ধুর মেয়ের সঙ্গে আমার বন্ধুত্ব হয়েছিল। হুমায়ূন আহমেদের কন্যা শীলা আহমেদ আমার বন্ধুর মেয়ে।







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com