আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
ঠাকুরগাঁওয়ে শিশু হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন
কামরুল হাসান
Published : Thursday, 9 November, 2017 at 6:44 PM
ঠাকুরগাঁওয়ে শিশু হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার চাঁদগাঁও এলাকার শিশু নাদিরা (৫) হত্যা মামলার আসামি মাজেদা ও তহমিনাকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে আদালত।
আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. হায়দার আলী এই রায় দেন। এ সময় মামলার আরেক আসামি মহসিনকে অব্যহতি প্রদান করেন আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল হামিদ জানান, আদালত তথ্য প্রমাণের ভিত্তিতে সঠিক রায় দিয়েছে।
উল্লেখ্য, ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা চাঁদগাঁও এলাকার মহসিনের সঙ্গে প্রতিবেশী মাজেদা খাতুনের বসতভিটার ৫ শতক জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। মাজেদা খাতুন ও তার সৎ ভাইয়ের স্ত্রী তহমিনা পূর্ব পরিকল্পিতভাবে মহসিনকে ফাঁসানোর জন্য ২০১৪ সালের ১৭ এপ্রিল প্রতিবেশী আব্দুল কুদ্দুসের শিশু কন্যা নাদিরাকে হত্যা করে। এ সময় আসামি মাজেদা ও তহমিনা এলাকায় গুজব ছড়ায় মহসিন শিশু নাদিরাকে ধর্ষণ করে হত্যা করেছে। 
পরের দিন আব্দুল কুদ্দুস তার শিশু নাদিরাকে ধর্ষণ ও হত্যা করার অভিযোগে মহসিনকে আসামি করে পীরগঞ্জ থানা একটি হত্যা মামলা দায়ের করেন।
পরবর্তিতে তদন্তকালে এজাহারকারীর ছেলে ফয়সাল বলে যে, মাজেদা তাকে শিখিয়ে দেন মহসিন নাদিরাকে মেরে ফেলছে একথা বলার জন্য। পরে পুলিশ মাজেদাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মাজেদা ঘটনাটি খুলে বলে অপরাধ স্বীকার করে নেন। পরে মাজেদা কোর্টে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে।








আইন আদালত পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com