আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
শেষ মিনিটের গোলে মালদ্বীপকে হারালো বাংলাদেশ
Published : Friday, 3 November, 2017 at 3:03 AM
শেষ মিনিটের গোলে মালদ্বীপকে হারালো বাংলাদেশস্পোর্টস ডেস্ক: বাংলাদেশ কোচ মাহবুব হোসেন রক্সি ও মালদ্বীপ কোচ এহসান আবদুল গণি খুবই ঘনিষ্ঠ বন্ধু। আবদুল গণি তাজিকিস্তানের বিপক্ষে খেলায় মাঠে এসে উৎসাহও দিয়েছেন বাংলাদেশকে। কিন্তু কোচ রক্সি নিশ্চয় শিষ্যদের বলে দিয়েছিলেন এর প্রতিদান মাঠে না দিতে। তাই তো শেষ মিনিটের গোলে গণির শিষ্যদের ১-০ ব্যবধানে হারিয়ে দিল বাংলাদেশের যুবারা। এএফসি অনূর্ধ্ব-১৯ বাছাইপর্বে তাজিকিস্তানের সাথে গোলশূন্য ড্রয়ের পর এবার মালদ্বীপের বিপক্ষে জিতল তারা। টুর্নামেন্টে দুই ম্যাচে একটিও গোল হজম করেনি বাংলাদেশ।
এর আগে সাফ চ্যাম্পিয়নশিপে মালদ্বীপকে হারিয়েছিল বাংলাদেশ। জয়ের ধারা অব্যাহত রাখল এএফসি বাছাইপর্বে এসেও। তাজিকিস্তানের দুশানব সেন্ট্রাল স্টেডিয়ামে প্রথম থেকেই একের পর এক আক্রমণে মালদ্বীপের রক্ষণকে ব্যতিব্যস্ত করে রাখে বাংলাদেশ। কিন্তু গোল পাচ্ছিল না তারা। শেষপর্যন্ত ম্যাচের ৯০ মিনিটে দলকে কাঙ্খিত গোলটি এনে দেন  মাহবুবুর রহমান সুফিল। জয়ের সুবাস গায়ে মেখেই মাঠ ছাড়ে লাল সবুজের দল।
এই জয়ে দুই ম্যাচে ৪ পয়েন্ট বাংলাদেশের। 'বি' গ্রুপে শীর্ষে আছে তারা। ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে শ্রীলঙ্কা।







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com