আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
ভালবাসা ছাড়া বহু নারীর সাথে শারিরিক সম্পর্কের স্বীকারক্তি নওয়াজের বায়োগ্রাফিতে!
Published : Wednesday, 25 October, 2017 at 1:00 AM
ভালবাসা ছাড়া বহু নারীর সাথে শারিরিক সম্পর্কের স্বীকারক্তি নওয়াজের বায়োগ্রাফিতে!বিনোদন ডেস্ক: ‘প্রায় সব মেয়ের সঙ্গেই দেখা করতাম, সম্পর্ক হত, তারপর বিছানায় চলে যেতাম, তবে সেটা একেবারেই ভালবাসার সম্পর্ক নয়’- ঠিক এমনই কথা জানালেন অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী।
সকলে পড়ে হয়ত চমকে যাবেন। কিন্তু ঠিক এরকমই কথা তিনি জানিয়েছেন এবং তা লেখাও আছে তাঁর বায়োগ্রাফিতে। তিনি একজন বড় মাপের অভিনেতা সেই বিষয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে তাঁর বায়োগ্রাফি তে যা লেখা আছে তা পড়লে আপনার ধারণাই বদলে যাবে।
নওয়াজ জানিয়েছেন, একদিন এক শ্যুটিং সেটে আমি আর আমার কো স্টার নীহারিকা সিং (অভিনেত্রী তথা প্রাক্তন মিস ইন্ডিয়া) ডান্স সিকোয়েন্স নিয়ে ব্যস্ত ছিলাম, হঠাৎ নীহারিকার একটা অসুবিধা হয় আর সে দৌড়ে মেকআপ ভ্যানে চলে যায়। পরিচালক জানায় ‘কাট’। আমি তাকে অনেকবার জিজ্ঞাসা করার পরও তার কাছ থেকে কোন উত্তর পাইনি। তারপর আমি তাকে জিজ্ঞাসা করা বন্ধ করে দেই। একদিন তাকে আমার বাড়িতে ডাকি কিছু রান্না করে একসঙ্গে ডিনার করব বলে। সেদিন নীহারিকা এক অসাধারণ সিল্কের পোশাক পড়ে আসে আমার বাড়িতে। তারপর সে যথারীতি রান্না করে, একসঙ্গে খাওয়া-দাওয়া পর্ব মিটিয়ে গল্পে মজি। তাকে এতটাই অপূর্ব লাগছিল যে, আমি নিজেকে সামলাতে পারিনি। দু’জনের ইচ্ছাতেই সম্পর্কটা বিছানায় এগোয়।
এরপর বহুবার আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হই। তবে কোন ভালোবাসার সম্পর্ক ছিলো না আমাদের। আমি অনেক মেয়ের সঙ্গেই শারীরিক সম্পর্কে ছিলাম তবে তাদেরও কখনও আমি ভালোবাসি বলিনি। তবে এই ঘটনার পর আমি নীহারিকার সঙ্গে আবারও যখন শারীরিক সম্পর্কে যেতে চাই সে জানায় অনেক হয়েছে এবার এখানে আমাদের থামা দরকার। আমি তাকে বহুবার সরি বলি। তবে তার কাছ থেকে রিপ্লাই মেলেনি। ব্যাস! এখানেই শেষ।
ঠিক এরকম বিস্ফোরক মন্তব্য উঠে আসে নওয়াজের কণ্ঠে। আর তা লেখাও আছে তার বায়োগ্রাফিতে।







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com