আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
৩ ক্রিকেটারের ক্যাসিনোতে যাওয়া এবং রাত করে হোটেলে ফেরা নিয়ে তদন্ত
Published : Wednesday, 25 October, 2017 at 12:50 AM
৩ ক্রিকেটারের ক্যাসিনোতে যাওয়া এবং রাত করে হোটেলে ফেরা নিয়ে তদন্তস্পোর্টস রিপোর্টার: দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ  । এমন বাজে পারফরম্যান্সে টাইগার-ভক্তরা যখন শোকে বিহ্বল, ঠিক তখনই তাসকিন আহমেদ, শফিউল ইসলাম আর নাসির হোসেনের ক্যাসিনো-কাণ্ডে বিস্মিত দেশের ক্রিকেটাঙ্গন।
গত রবিবার ইস্ট লন্ডনে শেষ ওয়ানডে ২০০ রানে শোচনীয়ভাবে হেরে যাওয়ার ঘণ্টাখানেক পর তিন ক্রিকেটার চলে যান একটি ক্যাসিনোতে। রাত ১০টার মধ্যে হোটেলে ফেরার কথা থাকলেও তারা ফিরেছেন রাত সাড়ে ১০টার পর।
তাসকিন-শফিউল-নাসিরের এমন আচরণে বিব্রত বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবির ভেঙে দেওয়া কমিটির সভাপতি নাজমুল হাসান তাদের বিরুদ্ধে তদন্ত হওয়ার কথা জানিয়েছেন।
মঙ্গলবার বিসিবি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘টিম ম্যানেজারের লিখিত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত কথা বলা যাবে না। একজন খেলোয়াড় হলে কিছু করা যেতো। কিন্তু তিনজন খেলোয়াড় বলে এখনই কিছু বলছি না। অবশ্যই বিষয়টা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’
তবে নাজমুল হাসানের ধারণা, তিন ক্রিকেটার ক্যাসিনোতে গেলেও জুয়া খেলেননি! এ বিষয়ে তার বক্তব্য, ‘এটা নিউজ হওয়ার মতোই ঘটনা, কারণ ওরা ক্যাসিনোতে গেছে। কিন্তু ক্যাসিনোতে মানুষ যায় খেলতে, কিন্তু ওরা খেলতে যায়নি। সবাই বলছে ওরা খেলেনি।’
তাসকিন-শফিউল-নাসিরের সঙ্গে ক্যাসিনোতে যান দক্ষিণ আফ্রিকার দুই ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স এবং কাগিসো রাবাদাও। পুরো ঘটনাটা নাজমুল হাসান বর্ণনা করেছেন এভাবে, ‘খবরটা পেয়েছি আজ (মঙ্গলবার) বোর্ডে এসে। খেলোয়াড়রা রাত ১০টার পর বাইরে থাকতে পারে না। টিম হোটেলের সামনেই একটা শপিং মল আছে।
সেখানে নাকি খেতে গিয়েছিল ওরা। যাওয়ার পর ডি ভিলিয়ার্স ও রাবাদার সঙ্গে দেখা হয় ওদের। সবাই গল্প করে, ডি ভিলিয়ার্স-রাবাদার সঙ্গেই ওরা ক্যাসিনোয় যায়। রাত ১০টার মধ্যে ফেরার কথা থাকলেও সাড়ে ১০টার পর হোটেলে পৌঁছায়। এখন সিরিজ চলছে, তাছাড়া টিম ম্যানেজারের রিপোর্টও পেতে হবে। রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’
এবার টাইগারদের সঙ্গে টিম ম্যানেজার হিসেবে দক্ষিণ আফ্রিকায় গেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তবে ঘটনাটি ঘটেছে নান্নুর অগোচরে।
সোমবার ব্লুমফন্টেইনের উদ্দেশে রওনা হওয়ার আগে রবিবার রাতে ক্রিকেটারদের কয়েক ঘণ্টা ছুটি দিয়েছিলেন তিনি। হোটেলে ফেরার শেষ সময় ছিল রাত ১০টা।
২০১৫ বিশ্বকাপের মাঝপথে হোটেলে রাতে দেরি করে ফেরার কারণে দেশে ফিরতে বাধ্য হয়েছিলেন পেসার আল আমিন হোসেন। সেবার অস্ট্রেলিয়ায় ক্যাসিনোতে গিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com