আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
এশিয়া কাপ হকিতে ভারত চ্যাম্পিয়ন
Published : Monday, 23 October, 2017 at 3:38 AM
এশিয়া কাপ হকিতে ভারত চ্যাম্পিয়ন স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপ হকিতে চ্যাম্পিয়ন হলো ভারত। মালয়েশিয়াকে ২-১ গোলে হারিয়ে এই গৌরব অর্জন করল দলটি। এই নিয়ে তৃতীয়বারের মতো এশিয়া কাপ হকির শিরোপা বগলদাবার করল ভারত। এর আগে ২০০৭ সালে ঘরের মাঠে চ্যাম্পিয়ন হয় তারা।
অন্যদিকে ১০ম এশিয়া কাপে ফাইনাল খেলায় মালয়েশিয়ার সর্বোচ্চ সাফল্য।এর আগে কোনো আসরের ফাইনালে উঠতে পারেনি তারা।
রোববার মাওলানা ভাসানী স্টেডিয়ামে গড়ায় ভারত-মালয়েশিয়ার শিরোপার লড়াই। এই লড়াইয়ে প্রথমেই এগিয়ে যায় ভারত। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল উৎসব করে হারমানপ্রীতরা। এসময় সংঘবদ্ধ আক্রমণ থেকে গোল করে দলকে এগিয়ে দেন রমনদ্বীপ সিং।
এরপর আক্রমণ পাল্টা আক্রমণে খেলা এগিয়ে চলে। বিরতির বাঁশি বাজার ঠিক কিছুক্ষণ আগে ফের গোল পায় ভারত। সুমিতের বাড়ানো বলে দুর্দান্ত কানেক্টে গোল করে দলের ব্যবধান বাড়ান ললিত উপধা।  এতে স্বস্তি নিয়ে বিরতিতে যায় ভারত।
বিরতি থেকে ফিরে গোল পেতে মরিয়া আক্রমণ চালায় মালয়েশিয়া। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না তারা। অবশেষে ৫০ মিনিটে ব্যবধান কমায় দলটি। এসময় বামদিক দিয়ে ঢুকে ভারতের শ্যুটিং সার্কেলে বল ঠেলে দেন রহিম রাজি। তা থেকে শাহরিল সাবা দৃষ্টিনন্দন গোল করলে ইলেক্ট্রনিক স্কোর বোর্ডে ২-১ জ্বলে উঠে।
শেষ পর্যন্ত আর গোল না হওয়ায় শিরোপা জয়ের আনন্দে মাঠ ছাড়ে ভারত।







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com