আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
পাক অধিনায়ক সরফরাজ জুয়ারীদের অফারের কথা জানাল বোর্ডকে
Published : Sunday, 22 October, 2017 at 2:23 AM
পাক অধিনায়ক সরফরাজ জুয়ারীদের অফারের কথা জানাল বোর্ডকেস্পোর্টস ডেস্ক: ফের এক বার বুকিদের নজরে পাকিস্তানের ক্রিকেটাররা। চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর পাক অধিনায়ক সরফরাজ আহমদের নেতৃত্বে ভাল ক্রিকেট খেলছে পাকিস্তান। কিন্তু এরই মাঝে দলের মেরুদণ্ড ভেঙে দেওয়ার ছক কষেছিলেন দুবাইয়ের এক বুকি। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে এমনটাই জানিয়েছেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি জানান, দুবাইয়ে চলতি এক দিনের সিরিজের মধ্যে তাঁকে লোভনীয় অঙ্কের বিনিময় স্পট ফিক্সিংয়ের জন্য বলেন দুবাইয়ের এক ব্যবসায়ী।
সরফরাজের দাবি, বিষয়টি সঙ্গে সঙ্গে পাক বোর্ডের দুর্নীতি দমন শাখা-র কাছে জানান তিনি।
এই বিষয় পাক বোর্ডের এক কর্মকর্তা বলেন, “সঠিক পথেই এর তদন্ত করা হবে। আইসিসি-র নিয়ম অনুযায়ী ফিক্সিংয়ের জন্য যাঁর সঙ্গে যোগাযোগ করে বুকিরা তাঁর নাম সামনে আনা হয় না। কিন্তু হ্যাঁ, সরফরাজকে ফিক্সিংয়ের জন্য অফার করা হয়েছিল এবং সঙ্গে সঙ্গেই বিষয়টি ও দায়িত্বে থাকা কর্মকর্তাকে জানিয়েছেন।”
তাঁর আরও যোগ করেন, “পাকিস্তানের অধিনায়ক হিসেবে এবং এক জন ক্রিকেটার হিসেবে সরফরাজ ক্রিকেটকে গড়াপেটা মুক্ত করতে সতীর্থদের জন্য এক দারুণ উদাহরণ তৈরি করল। সরফরাজকে সম্মান না করে উপায় নেই।”
এই ঘটনার পরই দুবাইতে জাতীয় দলের হোটেল বদল করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com