আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
বাংলাদেশের পর ভারতে অস্ট্রেলিয়ার টিম বাসে ঢিল পড়ল
Published : Wednesday, 11 October, 2017 at 4:27 PM
বাংলাদেশের পর ভারতে অস্ট্রেলিয়ার টিম বাসে ঢিল পড়লস্পোর্টস ডেস্ক: ভারত সফররত অস্ট্রেলিয়া ক্রিকেট দলের টিম বাসে ঢিল ছোড়ার ঘটনা ঘটার পর ভারতীয় ক্রীড়া মন্ত্রী অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন।
গোয়াহাটিতে ভারতের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ জেতার পর অস্ট্রেলিয়ার টিম বাস লক্ষ্য করে ছুটে আসা একটি ঢিল বাসটির জানালার কাঁচ গুড়িয়ে দেয়। ম্যাচ শেষে ওই বাসটিতে করে খেলোয়াড় ও কর্মকর্তারা হোটেলে ফিরছিলেন। ক্রিকেট অস্ট্রেলিয়া বলেছে, এ ঘটনায় কেউ আহত হয়নি, কিন্তু খেলোয়াড়েরা 'আতংকগ্রস্থ হয়ে পড়েছে'।
ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ টুইট করে লিখেছেন, "টিম বাসের জানালায় ঢিল ছুটে আসা ভয়ের ব্যাপার"।
বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, ক্রীড়া মন্ত্রী রাজ্যবর্ধন রাঠোর টুইট করে বলেছেন যে, অস্ট্রেলিয়া দলের জন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। 'সফরকারী খেলোয়াড় ও দলের নিরাপত্তা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ'।
মাত্র গতমাসেই বাংলাদেশের চট্টগ্রামেও একই ধরণের ঘটনার শিকার হয় অস্ট্রেলিয়া দল। সেবারও 'একটা ক্ষুদ্রাকৃতি পাথর অথবা ঢিলের' আঘাতে অস্ট্রেলিয়ার টিম বাসের জানালার কাঁচ ভেঙে যায়। এর আগে দলটি নিরাপত্তার ইস্যুতে বাংলাদেশে সফর বাতিল করেছিল।







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com