আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
সৎ মায়ের বিরুদ্ধে চারমাসের শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ
বারী উদ্দিন আহমেদ বাবর
Published : Thursday, 14 September, 2017 at 12:55 AM
সৎ মায়ের বিরুদ্ধে চারমাসের শিশুকে হত্যা চেষ্টার অভিযোগকুমিল্লা : মিল্লায় সৎ মায়ের বিরুদ্ধে চারমাসের এক শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ঘুমের মধ্যে এসিড জাতীয় খাবার খাইয়ে এই হত্যা চালানো হয়েছে বলে শিশুটির মা কুসুম বেগম অভিযোগ করেন। ওই শিশুটির নাম আল আমিন। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের দেড়কোটা গ্রামের জহিরুল হকের ছেলে। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে বুধবার সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুসুম বেগম জানান, আজ বিকেলে তার শিশু সন্তান আল আমিনকে বিছানায় ঘুমিয়ে রেখে তিনি একটু বাহিরের দিকে যান। কিছুক্ষণ পর ঘুমের মধ্যে আল আমিনকে কে বা কারা এসিড জাতীয় কিছু খাইয়ে দেয়। এরপর তাঁর খুব জোরে কান্ন শুনে তিনি দৌড়ে এসে দেখে তার মুখের অবস্থা ভালো নয়। এ সময় পাশের কক্ষে ছিলেন আলামিনের সৎ মা জান্নাত আক্তার। তাৎক্ষণিক আলামিনকে পরিবারের লোকজন চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কুসুম বেগম কান্নাজড়িত কণ্ঠে অভিযোগ করে আরো বলেন, আল আমিনের সৎ মা জান্নাত তার ছেলেকে বিষ জাতীয় কিছু খাইয়ে দিয়েছে। 
এ ব্যাপারে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার কাজী আবদুল মমিন বলেন, আমি আল আমিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি। শিশুটিকে কেউ এসিড জাতীয় কোন খাবার খাওয়ানোর ফলে তার শাসকষ্ট বেড়ে যায়। তার মুখমন্ডল ও জিহ্বাসহ নানা সমস্যা দেখা যাচ্ছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com