আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
হেয়ার স্কুলের প্রাপ্তন ছাত্র হিসেবে কলকাতার বিভিন্ন সড়কে জিয়াউর রহমানের ছবি      পলাতক আসামিকে ভারতে রেখে এলেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পিপি!      নেতাদের জনসম্পৃক্ততা ও তৃণমূলের সঙ্গে যোগাযোগ বাড়ানোর তাগিদ খালেদা জিয়ার      সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক      ভারতের মানসী চিল্লার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট      যে কারণে রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পক্ষে শক্ত অবস্থান নিয়েছে চীন      নির্বাচন নয় আরাকান চাই      
টেকনাফ আরো ১০ রোহিঙ্গার মরদেহ ও স্বর্ণালংকার উদ্ধার
শাহজাহান চৌধুরী শাহীন
Published : Wednesday, 13 September, 2017 at 6:25 PM
টেকনাফ আরো ১০ রোহিঙ্গার মরদেহ ও স্বর্ণালংকার উদ্ধারকক্সবাজার: মিয়ানমারের রাখাইন রাজ্যে সহিংসতার ঘটনায় বাংলাদেশে পালিয়ে আসার সময় নাফ নদীতে ফের নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাত ও বুধবার সকালে থেকে টেকনাফের শাহপরী দ্বীপ থেকে শিশু ৩ জন ২ জন নারী ও ৩জন পুরুষ এবং সাবারাং মর্গ পাড়া থেকে আরো ২জন নারীর মরদেহ উদ্ধার করা হয়। এসময় তাদের কাজ থেকে সোনার গহনা ও মিয়ানমারের টাকা সহ বিভিন্ন মালামাল পাওয়া যায়। 
নৌকা ডুবির খবর পেয়ে সাবরাং মর্গপাড়ায় ছুটে যায় নিখোঁজ দুই রোহিঙ্গা যুবককের মামা মিয়ানমার মংডু পেরাংপুর এলাকার মোঃ ওমর ফারুক। 
ওমর ফারুক জানান, গত সোমবার রাতে মিয়ানমারের মংডু মংনি পাড়া ঘাটে বাংলাদেশ থেকে একটি নৌকা গিয়ে তাদেরকে আনতে যায়। এতে আমার দুই ভাগিনা মংডু হারি পাড়া এলাকার মকবুল আহমদের ছেলে মোঃ আয়াজ ও মোঃ খালেদ ও একই এলাকার নজু মিয়ার ছেলে নুর কালাম ওই নৌকাতে ছিল। তবে রাত পেরিয়ে সকালেও পর্যন্ত তাদের কোন খবর পাওয়া যায়নি।
টেকনাফ মডেল থানার ওসি মাইন উদ্দিন খান জানান, গত মঙ্গলবার রাতে ও বুধবার সকালে নাফ নদী থেকে তিন শিশু, তিন পুরুষ ও ৪ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ কাজ থেকে টাকা ও সোনার গহনা পাওয়া গেছে সেগুলো আমাদের হেফাজতের রয়েছে। উদ্ধার মৃতদেহ গুলো প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন।
তিনি আরো জানান, সময় তাদের কাজ থেকে সোনার গহনা ও মিয়ানমারের টাকা পাওয়া গেছে, ৮টি হাতের চুরি, ২টি ক্লিপ,২টি সেন, ১টি হাতের ব্যাচলাইট, ৬টি কানেরদুল, ৩টি আনটি, ১০টি লকেটফুল ও ১০হাজারে নোট ১৪টি, ৫হাজার নোট ১২টি, ১হাজারে ২টি, মোট সোনার পরিমান ৯ ভরি ১ আনা, টাকা পরিমান ২ লক্ষ ২ হাজার টাকা পাওয়া যায়।







জাতীয় পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com