আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
হেয়ার স্কুলের প্রাপ্তন ছাত্র হিসেবে কলকাতার বিভিন্ন সড়কে জিয়াউর রহমানের ছবি      পলাতক আসামিকে ভারতে রেখে এলেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পিপি!      নেতাদের জনসম্পৃক্ততা ও তৃণমূলের সঙ্গে যোগাযোগ বাড়ানোর তাগিদ খালেদা জিয়ার      সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক      ভারতের মানসী চিল্লার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট      যে কারণে রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পক্ষে শক্ত অবস্থান নিয়েছে চীন      নির্বাচন নয় আরাকান চাই      
কুমিল্লায় ১৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
বারী উদ্দিন আহমেদ বাবর
Published : Wednesday, 13 September, 2017 at 4:30 PM
কুমিল্লায় ১৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লা: কুমিল্লায় ১৬৪ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার ভোর (১৩ সেপ্টে¤¦র) সকাল সাড়ে ৬টায় ব্রাহ্মণপাড়া থানার শশীদল গ্রাম থেকে তাদের আটক করা হয়। আজ দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম জানায় র‌্যাব-১১ কুমিল্লা।  ধৃতরা হলেন- জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের মৃত আনু মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (৩৫),  ও তার সহযোগী একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ আলী আকবর (৬০)।
র‌্যাব ১১ এর অধিনায়ক মেজর মোস্তফা কায়জার বলেন, মাদক স¤্রাটখ্যাত রিপন মিয়ার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া ও বুড়িচং থানায় ৬টি মাদক মামলা রয়েছে। রিপন তাঁর বাড়ীতে বিপুল পরিমান বাড়ীতে অবৈধ মাদক দ্রব্য (গাঁজা) মজুদ রাখার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এসময় তাঁ সহযোগী আলী আকবরসহ তাকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মুল্য প্রায় ১০ লক্ষ টাকা। এ ব্যাপারে ধৃত আসামীদের বিরুদ্ধে জেলার ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com