আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
হেয়ার স্কুলের প্রাপ্তন ছাত্র হিসেবে কলকাতার বিভিন্ন সড়কে জিয়াউর রহমানের ছবি      পলাতক আসামিকে ভারতে রেখে এলেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পিপি!      নেতাদের জনসম্পৃক্ততা ও তৃণমূলের সঙ্গে যোগাযোগ বাড়ানোর তাগিদ খালেদা জিয়ার      সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক      ভারতের মানসী চিল্লার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট      যে কারণে রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পক্ষে শক্ত অবস্থান নিয়েছে চীন      নির্বাচন নয় আরাকান চাই      
ঠাকুরগাঁওয়ে ৩ মাদক ব্যবসায়ী আটক
কামরুল হাসান
Published : Wednesday, 13 September, 2017 at 4:24 PM
ঠাকুরগাঁওয়ে ৩ মাদক ব্যবসায়ী আটকঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা হতে ১শ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেনসিডিলসহ ৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। 
মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের বটতলী বাজার থেকে তাদের আটক করা হয়। 
আটক মাদক ব্যবসায়ীরা হলেন- উপজেলার ভদ্রশ্বর (ছয় ঘরিয়া) এলাকার বাসিন্দা বাবলুর রহমানের ছেলে মোবাশ্বের হোসেন ওরফে পলাশ (২২) এবং আইনুল হকের ছেলে আমজাদ হোসেন (২৮)। অপর মাদক ব্যবসায়ী আমজাদ আলী (৪২) উপজেলার বটতলী বাজারের পিতা শরিফ উদ্দিনের ছেলে। 
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ডিবি পুলিশের এস.আই. মোয়াজ্জেমের নেতৃত্বে একটি চৌকস দল জেলার রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের বটতলী বাজার থেকে তিন মাদক ব্যবসায়ীকে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করে। 
ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com