আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
ঝালকাঠির জেলার ও জেল সুপারের বিরুদ্ধে দুদক’র কাছে দূর্নীতি-আসামী নির্যাতনের অভিযোগ      শিগগিরই নদীমাতৃক বরিশাল-ঝালকাঠিসহ ৯ জেলা রেল নেটওয়ার্কের আওতায়      নকলে বাঁধা দেয়ায় শিক্ষককে ব্যাট দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠালেন জেএসসি পরীক্ষার্থী!      বিএনপির সাংগঠনিক ত্রুটির কথা খালেদা জিয়াকে জানালেন উপদেষ্টারা      নির্বাচনে অংশ নিলে বিভিন্ন ক্যাটাগরিতে আসন বন্টন করবে বিএনপি      পিইসি ও জেএসসি শিক্ষার্থীদের পরীক্ষাভীতি কাটিয়ে তোলে: প্রধানমন্ত্রী      পদত্যাগ করলেন মুগাবে: কে হচ্ছেন জিম্বাবুয়ের পরবর্তী প্রেসিডেন্ট?      
ঝিনাইদহে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত
মোঃ জাহিদুর রহমান তারিক
Published : Wednesday, 13 September, 2017 at 12:26 AM
ঝিনাইদহে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহতঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের জলহর গ্রামে ধানের জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার গ্রামে এ ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর হাসপাতালে ১৩ জন ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আনন্দ কেষ্ট ও  নিরঞ্জন রতনের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিল। সোমবার বিকেলে নিরঞ্জন রতনের সমর্থক সরজিৎ বিশ্বাস ধানের জমিতে মাছ ধরতে গেলে আনন্দ কেষ্ট তাকে মারধর করে। 
এরই জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন, হাসুয়া, দা, লাঠি, সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। আহতরা হলো-ওই গ্রামের বিশ্বজিৎ মন্ডল, মেঘনাথ মন্ডল, পরিমল মন্ডল, কৃষ্ণ মন্ডল, সবুজ মন্ডল, শিমুল মন্ডল, গালিব বিশ্বাস, শ্রীপতি বিশ্বাস, বিশ্বজিৎ বিশ্বাস, সরজিৎ বিশ্বাসসহ ১৫ জন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com