আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেনাবাহিনী       জাতিসংঘের হাইকমিশনার ফিলিপো গ্রান্ডী'র শরণার্থী ক্যাম্প পরির্দশন      যেভাবে মোবাইল ট্র্যাক করে পুলিশ বা হ্যাকাররা      উ. কোরিয়ার ‘সবচেয়ে কাছে’ দিয়ে মার্কিন বোমারু বিমান উড়ে গেল      অফিস সহকারীর বিরুদ্ধে সেবা বাণিজ্যের অভিযোগ      রোহিঙ্গাদের গ্রামগুলো এখন বৌদ্ধ মগদের দখলে       নিয়োগ পরিক্ষায় প্রক্সি: ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই জনের কারাদন্ড      
ঝিনাইদহে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত
মোঃ জাহিদুর রহমান তারিক
Published : Wednesday, 13 September, 2017 at 12:26 AM, Count : 54
ঝিনাইদহে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহতঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের জলহর গ্রামে ধানের জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার গ্রামে এ ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর হাসপাতালে ১৩ জন ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আনন্দ কেষ্ট ও  নিরঞ্জন রতনের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিল। সোমবার বিকেলে নিরঞ্জন রতনের সমর্থক সরজিৎ বিশ্বাস ধানের জমিতে মাছ ধরতে গেলে আনন্দ কেষ্ট তাকে মারধর করে। 
এরই জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন, হাসুয়া, দা, লাঠি, সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। আহতরা হলো-ওই গ্রামের বিশ্বজিৎ মন্ডল, মেঘনাথ মন্ডল, পরিমল মন্ডল, কৃষ্ণ মন্ডল, সবুজ মন্ডল, শিমুল মন্ডল, গালিব বিশ্বাস, শ্রীপতি বিশ্বাস, বিশ্বজিৎ বিশ্বাস, সরজিৎ বিশ্বাসসহ ১৫ জন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com