আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের ওপর সেনাবাহিনীর নৃশংসতা যুদ্ধাপরাধের শামিল: মার্কিন সিনেটর      কুমিল্লায় নগরীতে যুবককে গলা কেটে হত্যা      এমপি কেয়া চৌধুরী’র উপর হামলার ঘটনায় তারাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা      সৈয়দপুরে হঠাৎ দেখা কাদের-ফখরুলের      সংসদে প্যারাডাইস-পানামা পেপারসে বাংলাদেশিদের বিস্তারিত তথ্য প্রকাশের দাবি      সোমবার দুপুরের মধ্যে মুগাবের পদত্যাগ চায় তার নিজ দল      প্রাতিষ্ঠানিক শিক্ষা বনাম কোচিং       
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যু
বারী উদ্দিন আহমেদ বাবর
Published : Wednesday, 13 September, 2017 at 12:15 AM
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যুকুমিল্লা: আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে হাসপাতালে ভর্তি রয়েছেন আরো ২ প্রবাসী। 
নিহতরা হলেন- জেলার চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (২৮), একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৪০) ও বরুড়া উপজেলার গইনখালী গ্রামের সেলিম মিয়া (৩৮)। আহতরা হলেন- চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জাকির হোসেন ও আমিন মেম্বারের ছেলে শরীফ। নিহতদের স্বজন চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের মাজহারুল ইসলাম জানান, মাত্র ৬ মাস আগে জীবিকার তাগিদে সৌদি আরব যান কামাল হোসেন ও মোহাম্মদ হোসেন। সেখানে একই গ্রামের আমিন মেম্বারের ছেলে শরীফের সঙ্গে কাজ করছিলেন তারা। তারা সকলেই সৌদি আরবের দাম্মামে থাকতেন। মঙ্গলবার সকালে প্রাইভেটকার যোগে সৌদির দ্বীযানের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর হাফার আল বাতেন রোডের নারীয়া এলাকায় পৌঁছার পর কারের নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। মারাত্মক আহত অবস্থায় শরীফ ও জাকিরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক। সৌদী আরব থেকে বিষয়টি নিশ্চিত করেছেন তাদের নিকটতম আত্মীয় আত্মীয় জিয়াউর রহমান।







প্রবাসী বাংলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com