আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
ঝালকাঠির জেলার ও জেল সুপারের বিরুদ্ধে দুদক’র কাছে দূর্নীতি-আসামী নির্যাতনের অভিযোগ      শিগগিরই নদীমাতৃক বরিশাল-ঝালকাঠিসহ ৯ জেলা রেল নেটওয়ার্কের আওতায়      নকলে বাঁধা দেয়ায় শিক্ষককে ব্যাট দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠালেন জেএসসি পরীক্ষার্থী!      বিএনপির সাংগঠনিক ত্রুটির কথা খালেদা জিয়াকে জানালেন উপদেষ্টারা      নির্বাচনে অংশ নিলে বিভিন্ন ক্যাটাগরিতে আসন বন্টন করবে বিএনপি      পিইসি ও জেএসসি শিক্ষার্থীদের পরীক্ষাভীতি কাটিয়ে তোলে: প্রধানমন্ত্রী      পদত্যাগ করলেন মুগাবে: কে হচ্ছেন জিম্বাবুয়ের পরবর্তী প্রেসিডেন্ট?      
গজারিয়ায় শিশু অপহরণের অভিযোগে সহোদর গ্রেপ্তার
Published : Monday, 11 September, 2017 at 5:52 PM
গজারিয়ায় শিশু অপহরণের অভিযোগে সহোদর গ্রেপ্তারগজারিয়া(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চল চরকুমারিয়া গ্রামের হাসমত আলী দেওয়ানের দুই ছেলে নিজামউদ্দিন(১৯)ও নাজমুল হোসেনকে (২৩)একই গ্রামের শিশু শান্তা আক্তারকে(১২) অপহরণের অভিযোগে  রোববার রাতে গ্রেপ্তার করেছে গজারিয়া থানার পুলিশ।
গজারিয়া থানায় রুজু করা মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, চরকুমারিয়া গ্রামের প্রভাবশালী পরিবারের ছেলে নিজাম একই গ্রামের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শান্তা আক্তারকে দুই মাস যাবত প্রেমের ও বিয়ের প্রস্তাব দিয়ে  আসছিল।
প্রস্তাাবে প্রত্যাখান হয়ে নিজামউদ্দিন সহোদর নাজমুল হোসেনের সহযোগিতায় গত শনিবার বাড়ির পাশের রাস্তা থেকে শান্তারে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে রাখে ।
গজারিয়া থানার পুলিশ  অভিযান চালিয়ে রোববার রাতে নিজামউদ্দিন ও নাজমুল হোসেনের হেফাজত থেকে অপহৃতাকে উদ্ধার ও সহোদরকে গ্রেপ্তার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা গজারিয়া থানার এসআই মো: ফজলুর রহমান আজ সোমবার জানান, উদ্ধার করা ভিকটিম অপহরণের পর ধর্ষিত হয়েছে কি না তা জানতে শারিরীক পরিক্ষা ও গ্রেপ্তার দুই আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com