আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
ঝালকাঠিতে মুরগী মারাকে কেন্দ্র করে হামলা-ভাংচুর: গৃহবধু আহত
আজমীর হোসেন তালুকদার
Published : Monday, 11 September, 2017 at 5:43 PM
ঝালকাঠিতে মুরগী মারাকে কেন্দ্র করে হামলা-ভাংচুর: গৃহবধু আহতঝালকাঠি:: সদর উপজেলার নওয়াপাড়া গ্রামে পারিবারিক শত্রুতার সুত্র ধরে রেক্সনা বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। শনিবার দুপুরে একটি মুগরী মারাকে কেন্দ্র করে বসত ঘরে হামলা করে দরজা ভেঙ্গে প্রবেশ করে গৃহবধূর উপর এ হামলা চালানো হয়েছে। হামলাকারীরা চলে যাওয়ার পর খসরু তালুকদারের স্ত্রী রেক্সনা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে তাকে সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনার পর রাতেই সদর থানায় নির্যাতিত নারীর স্বামী খসরু তালুকদার বাদী হয়ে ৩জনের বিরুদ্ধে অভিযোদ দাখিল করা হয়েছে।
গৃহবধুর স্বামী খসরু জানান, পূর্ব বিরোধের সুত্র ধরে শনিবার দুপুরে একই বাড়ির হুমায়ুন, তার ছেলে বাবু ও মেয়ে সুবর্না একটি মুগরী মারাকে কেন্দ্র করে তার ঘরের দরজা ভেঙ্গে তার স্ত্রীর উপর উপর হামলা চালানো হয়েছে। এসময় হামলাকারী হুমায়ূন ও তার ছেলে-মেয়ে তার ঘরের মালামাল ভাংচুর করে লুটপাট করে । 
রবিবার সকালে অভিযুক্ত হুমায়ুনকে আটক করে থানায় নিয়ে আসলে স্থানীয় ইউপি সদস্যে জাহাঙ্গীল আলম শালিশ করার আশ্বাস দিলে তাকে ছেড়ে দেয় পুলিশ। বাবু কিছুদিন পূর্বে পিরোজপরে একটি ট্রান্সমিটার চুড়ি মামলায় জেলা খাটে বলে জানায় খসরু। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।
ঝালকাঠি সদর থানার ভাাপ্রাপ্ত ওসি ফারুক আলম শনিবার জানান, ঘটনা শুনেই হাসাপাতালে এস আই মনির ও লিখিত অভিযোগ পাওয়ার পর এসআই দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।  অভিযুক্ত  হুমায়ুনকে ছেড়ে দেয়ার ব্যপারে তাকে রোববার বিকেলে ফোন দিলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com