আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
অং সান সু চি ও তার সরকার বালিতে মাথা গুঁজে রেখেছে: অ্যামনেস্টি      রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্প-হাসিনা আলোচনা: প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র সচিবের পরস্পর বিরোধী দাবী!      হঠাৎ সুর পাল্টাল সু চি: সু চির বক্তব্যে গুরুত্বপূর্ণ যেসব বিষয়...      সুপেয় পানির জন্য রোহিঙ্গাদের হাহাকার      বাসর রাতে বরকে শাসরোধ করে হত্যার পর লাশ গুমের চেষ্টা!      ঝালকাঠিতে ভেঙ্গে পড়েছে শেরেবাংলা স: প্রা: বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা      রোহিঙ্গাদের দূদর্শার নাম আরসা বা আল ইয়াকিন      
ফলোআপ: অভিভাবকদের কাছে গোপন রেখে কুয়কাটা ভ্রমণ
ইভটিজিং থেকে বাঁচাতে গিয়ে দূর্ঘটনায় ঝালকাঠির কলেজ পড়ুয়া প্রেমিক-প্রেমিকা হতাহত!
আজমীর হোসেন তালুকদার
Published : Saturday, 9 September, 2017 at 1:33 AM, Count : 331
ইভটিজিং থেকে বাঁচাতে গিয়ে দূর্ঘটনায় ঝালকাঠির কলেজ পড়ুয়া প্রেমিক-প্রেমিকা হতাহত!ঝালকাঠি:: অভিভাবকদের কাছে গোপন রেখে কুয়কাটা ভ্রমণ করে ফেরার পথে বখাটেদের ইভটিজিং থেকে বাঁচতে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হয়ে কলেজে পড়ুয়া প্রেমিকা-প্রেমিক হতাহতের ঘটনা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। বরগুনা জেলাধীন আমতলী উপজেলার কুয়কাটা-পটুয়াখালী মহাসড়কের কলংক নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার পুলিশ ময়না তদন্ত শেষে হতভাগ্য প্রেমিকা স্বর্নার মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করলে রাতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। অন্যদিকে আহত প্রেমিক কলেজ ছাত্র রুমান হাওলাদার (২০) কে জিজ্ঞাসাবাদের জন্য আমতলি থানা পুলিশ আটক করে বৃহস্পতিবার বরগুনা আদালতে সোপর্দ করেছে। তবে এঘটনায় নিহত স্বর্নার পরিবার থানায় কোন অভিযোগ না করলেও পুলিশ একটি ইউডি মামলা দায়ের করেছে বলে এ রিপোর্ট (শুক্রবার দুপুরে) লেখার সময় পর্যন্ত আমতলি থানার পরিদর্শক (ওসি) মো. শহিদুল্লাহ সূত্রে জানা গেছে।    
কলাপাড়া থানার পরিদর্শক (ওসি) জিএম শাহ্নেওয়াজ জানায়, মোটরসাইকেলে চড়ে কুয়াকাটা থেকে ফেরার পথে স্বর্না আক্তার ইতি ও তার বন্ধুর রুমান হাওলাদার নামে দুই কলেজ শিক্ষার্থী আমতলি থানার কলংক এলাকায় এক দূর্ঘটনায় পতিত হয়। পরে স্থানীয় পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে তাৎক্ষনিক কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক স্বর্নাকে মৃত ঘোষণা করে ও রুমান হাওলাদারকে প্রাথমিক চিকিৎসা করেন।
অন্যদিকে আমতলি থানার পরিদর্শক (ওসি) মো. শহিদুল্লাহ জানান, আটক রুমান দাবী করেছে যে, কুয়াকাটা থেকে ফেরার পথে কলাপাড়ার কয়েকজন বখাটে যুবক তাদের ধাওয়া করে। তাদের হাত থেকে আত্মরক্ষার জন্য দ্রুত মোটরসাইকেল চালিয়ে আসতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। তবে এ থানার এক উপপরিদর্শক নামপ্রকাশ না করার শর্তে জানায়, ধাওয়া নয় ওদের মোটর সাইকেল থামিয়ে কয়েক যুবক তাদের নানা প্রশ্ন জিজ্ঞাসাবাদ করেছিল বলে শুনেছি। তাই তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে। এছাড়া মেয়েটির পরিবার লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও আমতলি থানার পরিদর্শক (ওসি) মো. শহিদুল্লাহ আরো জানান।
রানাপাশা গ্রামে নিহত স্বর্নার প্রতিবেশী একটি সূত্র জানায়, ঝালকাঠির নলছিটি উপজেলাধীন রানাপাশা গ্রামের পল্লী চিকিৎসক শাহজাহান শিকদারের ৩ মেয়ে ও ১ছেলের মধ্যে বরিশাল পলিটেকনিক ইনস্টিউটের ২০১৬-১৭ শিক্ষা বর্ষের তৃতীয় সেমিস্টারের ছাত্রী নিহত স্বর্না তৃতীয়। আর ঢাকার তিতুমীর সরকারি কলেজের ছাত্র আহত রুমান হাওলাদার ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের হাজরাগাতি গ্রামের মজিদ হাওলাদারের পুত্র। প্রেমিকা স্বর্না ও তার প্রেমিক রুমান হাওলাদারের সাথে কুয়কাটা ভ্রমনে যাওয়ার বিষয়টি গোপন করায় দুজনের পরিবার বা অভিভাবকরা এ ব্যাপারে কিছুই জানত না। যে কারনে দূর্ঘটনার খবর পেয়ে নিহত স্বর্নার পরিবার হত বিহবল হয়ে যায় ও স্থানীয়দের কাছে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা চালায়। তবে নিহত স্বর্না আক্তার ইতির মৃতদেহ ঝালকাঠির নলছিটি উপজেলাধীন রানাপাশা গ্রামে পৌঁছালে গ্রামজুড়ে শোকের ছায়া নেয়ে আসে। 
এ ব্যাপারে নিহত স্বার্নার চাচা রাজ্জাক শিকদার বলেন, এটা একটা দুর্ঘটনা আর দূর্ঘটনায় তো কারো হাত থাকেনা। তাই আমাদের কারো বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ নেই। 







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com