আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
অং সান সু চি ও তার সরকার বালিতে মাথা গুঁজে রেখেছে: অ্যামনেস্টি      রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্প-হাসিনা আলোচনা: প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র সচিবের পরস্পর বিরোধী দাবী!      হঠাৎ সুর পাল্টাল সু চি: সু চির বক্তব্যে গুরুত্বপূর্ণ যেসব বিষয়...      সুপেয় পানির জন্য রোহিঙ্গাদের হাহাকার      বাসর রাতে বরকে শাসরোধ করে হত্যার পর লাশ গুমের চেষ্টা!      ঝালকাঠিতে ভেঙ্গে পড়েছে শেরেবাংলা স: প্রা: বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা      রোহিঙ্গাদের দূদর্শার নাম আরসা বা আল ইয়াকিন      
কোয়েলের সঙ্গে গভীর প্রেমে মত্ত হলেন দেব
Published : Wednesday, 6 September, 2017 at 3:38 AM, Count : 129
কোয়েলের সঙ্গে গভীর প্রেমে মত্ত হলেন দেববিনোদন ডেস্ক: কখনও সমুদ্রের জলে পা ভিজিয়ে আলতো হাঁটা, কখনও বা লং ড্রাইভ— দেব এবং কোয়েলকে ঠিক এমন ভাবেই দেখা গেল। তবে কি তাঁরা প্রেম করছেন? নতুন কোনও সম্পর্ক হয়েছে তাঁদের?
অবশ্যই। নতুন সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন দেব ও কোয়েল। তবে তা রিল লাইফে। সৌজন্যে কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ককপিট’। সদ্য মুক্তি পেয়েছে অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে অরিজিত্ সিংহের গাওয়া এই ছবির গান ‘ভালবাসা যাক’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তা পছন্দ করছেন দর্শক। দেবের কথায়, ‘‘অরিজিত্ অসাধারণ গেয়েছে। ও তো আমার ফেভারিট। প্রসেনের লেখা, অরিন্দমের সুর— আসলে সকলেই আমার খুব পছন্দের। আর কোয়েলের কথা আর কী বলব? ওকে এত সুন্দরী লাগছে… স্টানিং।’’
দিন কয়েক আগেই আতিফ আসলামের সুরে মুক্তি পেয়েছে ‘ককপিট’-এর গান ‘মিঠে আলো’। আতিফের সঙ্গে ডুয়েট গেয়েছেন নিকিতা গাঁধী। বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। কমলেশ্বর বলছেন, ‘‘বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনও দিনই তৈরি হয়নি।’’ ছবিতে দেবের সঙ্গে রয়েছেন কোয়েল মল্লিক আর রুক্মিণী মৈত্র। প্রযোজক দেব নিজেই।
এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাত্ আরশিয়া মুখোপাধ্যায়ের। এ ছাড়াও অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। আসন্ন পুজোতে ‘ককপিট’-এর ল্যান্ড করার অপেক্ষা।  








বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com