আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
হেয়ার স্কুলের প্রাপ্তন ছাত্র হিসেবে কলকাতার বিভিন্ন সড়কে জিয়াউর রহমানের ছবি      পলাতক আসামিকে ভারতে রেখে এলেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পিপি!      নেতাদের জনসম্পৃক্ততা ও তৃণমূলের সঙ্গে যোগাযোগ বাড়ানোর তাগিদ খালেদা জিয়ার      সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক      ভারতের মানসী চিল্লার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট      যে কারণে রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পক্ষে শক্ত অবস্থান নিয়েছে চীন      নির্বাচন নয় আরাকান চাই      
হৃতিকের বিরুদ্ধে কঙ্গনার অভিযোগ, জবাব দিলেন সাবেক স্ত্রী সুজান!
Published : Tuesday, 5 September, 2017 at 2:25 AM
হৃতিকের বিরুদ্ধে কঙ্গনার অভিযোগ, জবাব দিলেন সাবেক স্ত্রী সুজান!বিনোদন ডেস্ক: একের পর এক বিস্ফোরক মন্তব্য। কখনও হৃতিক রোশনের বিরুদ্ধে ইমেল হ্যাক করার অভিযোগ, কখনও বা তাঁকে মানসিক ভাবে হেনস্থা করার অভিযোগকে প্রকাশ্যে এনেছেন কঙ্গনা রানাওয়াত। কয়েক মাস আগে তাঁর ও হৃতিকের মধ্যে প্রকাশ্যে বিরোধ গড়ায় আদালত পর্যন্ত। সেই ইস্যু নিয়ে ফের মুখ খুলেছেন নায়িকা। আর তার পরই, হৃতিকের সমর্থনে এগিয়ে এলেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান।
সোশ্যাল মিডিয়ায় নিজের সঙ্গে হৃতিকের একটি ছবি পোস্ট করে সুজান লেখেন, “বিষয়টার মধ্যে এমন কোনও গভীরতা বা এমন কোনও অভিযোগও নেই যা এক জন ভাল মানুষকে খারাপ করতে পারে।”
২০১৪-এ বিবাহ বিচ্ছেদ হয়েছে হৃতিক ও সুজানের। কিন্তু তাতে তাঁদের বন্ধুত্বে কোনও প্রভাব পড়েনি। কখনও দুই সন্তানকে নিয়ে এক সঙ্গে ডিনার করতে গিয়েছেন, কখনও বা বিদেশে ছুটি কাটিয়েছেন এই প্রাক্তন দম্পতি। সব সময় হৃতিকের পাশেই ছিলেন তিনি। আর এ বার ওয়েব দুনিয়ায় নিজের মতামত জানিয়ে যেন প্রমাণ করতে চাইলেন, আদতে কঙ্গনার অভিযোগের কোনও সারবত্তা নেই। তিনি যা বলছেন, তা সত্যি নয়। এতে হৃতিকের মতো ভাল মানুষের গায়ে কোনও আঁচ লাগতে পারে না।
সুজান নিজের পোস্টে কঙ্গনার নাম উল্লেখ করেননি ঠিকই। কিন্তু তিনি যে কঙ্গনার বিস্ফোরক মন্তব্যেরই উত্তর দিয়েছেন, তা একবাক্যে মেনে নিচ্ছেন ইন্ডাস্ট্রির বড় অংশ। 







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com