আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      হলিউডে সৌদি আরবের ৫০০ মিলিয়ন ডলারের বিনিয়োগ!       উবার মোটরসাইকেল ভ্রমণের আগে যে ৫টি বিষয় জানা জরুরি      
ঠাকুরগাঁওয়ে নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার
কামরুল হাসান
Published : Tuesday, 5 September, 2017 at 2:04 AM
ঠাকুরগাঁওয়ে নববধুর ঝুলন্ত লাশ উদ্ধারঠাকুরগাঁও : ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় নাসরিন আক্তার (২০) নামের এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নাসরিন আক্তার (২০) বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের কন্যা এবং বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী।
আজ সোমবার দুপুর ১২টায় নাসরিনের শ্বশুড়বাড়ী হতে দেড় কিলোমিটার দুরে হরিপুর কাটাবাড়ী হিন্দুবস্তী গ্রামের পুকুর পাড়ের আমগাছ হতে লাশ উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।
এলাকাবাসি সূত্রে জানাযায়, ৫ মাস আগে নাসরিন আক্তারকে ৭ লাখ টাকা যৌতুক নিয়ে নুর ইসলামের ছেলে রেজাউল করিম আনুষ্ঠানিক ভাবে বিয়ে করে। বিয়ের পর হইতে নাসরিনের শ্বাশুড়ীসহ পরিবারের লোকজন বিভিন্ন সময় ঝগড়া এবং মারপিট করত মেয়েটিকে।
মেয়েটিকে হত্যা করার পর গভীর রাতে কে বা কারা লাশটিকে পুকুরের আমগাছে ঝুলিয়ে দিয়ে যায়। সকালে আমরা ঝুলন্ত অবস্থায় লাশটিকে দেখলে স্থানীয় গ্রাম্য পুলিশকে খবর দেই।
নববধুর পিতা নাজিম উদ্দীন জানান, গতকাল রবিবার দুপুরে ঈদের দাওয়াত দেওয়ার জন্য গেলে মেয়ের সাথে দেখা করতে দেয়নি জামাই। আমি বাড়ী ফিরে আসার পর জামাই বাড়ীর লোকজন রাত্রিবেলা মেয়ে নিখোঁজ হওয়ার খবর দেয়।
পরে রাত সাড়ে ১১ টার সময় মেয়ে বাড়িতে ফিরেছে কিনা সে খবর নিতে জামাইয়ের বাড়ীতে গেলে আমাকে কেউ বাড়িতে প্রবেশ করতে দেয়নি এবং অপমান করে বাড়ী হতে তাড়িয়ে দেয়।
বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, নাসরিনের সুরতহাল প্রতিবেদন ছাড়া কিছু বলা যাচ্ছে না।
চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী জানান, নাসরিনের শরীরে ও পায়ে রক্তের চিহ্ন পাওয়া গেছে।
বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান বলেন, নাসরিনকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের কাজ চলছে। মামলা দায়ের করা হলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
অন্যদিকে, রেজাউলের বাড়ীর লোকজন এ ঘটনার পর থেকে পলাতক আছে বলে পুলিশ জানায়।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com