আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      হলিউডে সৌদি আরবের ৫০০ মিলিয়ন ডলারের বিনিয়োগ!       উবার মোটরসাইকেল ভ্রমণের আগে যে ৫টি বিষয় জানা জরুরি      
ওয়ান ডে স্টাম্পিংয়ে বিশ্বের প্রথম সেঞ্চুরিয়ান ধোনি
Published : Monday, 4 September, 2017 at 1:52 AM
ওয়ান ডে স্টাম্পিংয়ে বিশ্বের প্রথম সেঞ্চুরিয়ান ধোনিস্পোর্টস ডেস্ক: আবার রেকর্ডে মহেন্দ্র সিংহ ধোনি। এ বার উইকেটের পিছনে দাঁড়িয়েও সেঞ্চুরি করে ফেললেন তিনি। ছুঁয়ে ফেললেন ১০০ স্টাম্পিংয়ের মাইল স্টোন। আন্তর্জাতিক ওয়ান ডে কেরিয়ারে ১০০ স্টাম্পিং করে ফেললেন তিনি। পঞ্চম ওয়ান ডেতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে যুজবেন্দ্র চাহালের বলে আকিলা দননজয়ার বেল ছিটকেই সেঞ্চুরিটি সারলেন মাহি। দ্বিতীয় ওডিআই খেলতে নেমেছিলে ৯৮টি স্টাম্পিং নিয়ে। শ্রীলঙ্কারই কুমার সঙ্গাকারার থেকে একটি পিছিয়ে থেকে। ২০১৫তে অবসর নেওয়া সঙ্গাকারার স্টাম্পিংয়ের সংখ্যা ছিল ৯৯। খেলেছিলেন ৪০৪টি ম্যাচ। আর ধোনি তাঁকে ছুঁয়েছিলেন ৩০১টি ম্যাচে দানুষ্কা গুনাথিলাকাকে প্যাভেলিয়নে পাঠিয়ে। বল করছিলেন সেই যুজবেন্দ্র চাহাল।
ভারতীয়দের মধ্যে তিনি এতটাই এগিয়ে যে তাঁকে ছোঁয়া মুশকিল। তাঁর অনেকটা পিছনে ৪৪টি স্টাম্পিং নিয়ে রয়েছেন নয়ন মোঙ্গিয়া। ব্যাটের মতই গ্লাভস হাতেও তিনিই বস। যা আবারও প্রমাণ করে তিনিই সেরা উইকেট কিপার। 







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com