আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গা সঙ্কট সমাধানে শেখ হাসিনার ছয় প্রস্তাব: ওআইসির সদস্য রাষ্ট্রগুলোর মধ্যে ঐক্যের ডাক      মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে আগুনে নিহত ৬      উত্তর কোরিয়াকে উড়িয়ে দেওয়ার হুমকী দিলেন ট্রাম্প      ওয়েস্ট ইন্ডিজের হারে ২০১৯ বিশ্বকাপের যোগ্যতা অর্জন করল শ্রীলঙ্কা      ৭.১ মাত্রার ভূমিকম্পে মেক্সিকোতে মৃতের সংখ্যা দুইশো ছাড়িয়েছে      পাটের বস্তা ব্যবহার নিয়ে মন্ত্রীদের ভুল ব্যাখ্যা দিয়েছেন অসাধু চাল ব্যবসায়ীরা: মীর্জা আজম      বন্যায় যে পরিমাণ ক্ষতি হয়েছে তার চেয়ে বেশি চাল আমদানি করা হচ্ছে: বাণিজ্যমন্ত্রী      
ওয়ান ডে স্টাম্পিংয়ে বিশ্বের প্রথম সেঞ্চুরিয়ান ধোনি
Published : Monday, 4 September, 2017 at 1:52 AM, Update: 04.09.2017 1:54:20 AM, Count : 105
ওয়ান ডে স্টাম্পিংয়ে বিশ্বের প্রথম সেঞ্চুরিয়ান ধোনিস্পোর্টস ডেস্ক: আবার রেকর্ডে মহেন্দ্র সিংহ ধোনি। এ বার উইকেটের পিছনে দাঁড়িয়েও সেঞ্চুরি করে ফেললেন তিনি। ছুঁয়ে ফেললেন ১০০ স্টাম্পিংয়ের মাইল স্টোন। আন্তর্জাতিক ওয়ান ডে কেরিয়ারে ১০০ স্টাম্পিং করে ফেললেন তিনি। পঞ্চম ওয়ান ডেতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে যুজবেন্দ্র চাহালের বলে আকিলা দননজয়ার বেল ছিটকেই সেঞ্চুরিটি সারলেন মাহি। দ্বিতীয় ওডিআই খেলতে নেমেছিলে ৯৮টি স্টাম্পিং নিয়ে। শ্রীলঙ্কারই কুমার সঙ্গাকারার থেকে একটি পিছিয়ে থেকে। ২০১৫তে অবসর নেওয়া সঙ্গাকারার স্টাম্পিংয়ের সংখ্যা ছিল ৯৯। খেলেছিলেন ৪০৪টি ম্যাচ। আর ধোনি তাঁকে ছুঁয়েছিলেন ৩০১টি ম্যাচে দানুষ্কা গুনাথিলাকাকে প্যাভেলিয়নে পাঠিয়ে। বল করছিলেন সেই যুজবেন্দ্র চাহাল।
ভারতীয়দের মধ্যে তিনি এতটাই এগিয়ে যে তাঁকে ছোঁয়া মুশকিল। তাঁর অনেকটা পিছনে ৪৪টি স্টাম্পিং নিয়ে রয়েছেন নয়ন মোঙ্গিয়া। ব্যাটের মতই গ্লাভস হাতেও তিনিই বস। যা আবারও প্রমাণ করে তিনিই সেরা উইকেট কিপার। 







খেলাধুলা পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com