আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
শেরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান: চার ব্যবসায়ীর জরিমানা
শাকিল মুরাদ
Published : Monday, 28 August, 2017 at 4:23 PM
শেরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান: চার ব্যবসায়ীর জরিমানাশেরপুর : শেরপুরের শ্রীবরদী পৌরশহরের মেয়াদ উত্তীর্ণ ও নিষিদ্ধ ঔষধ রাখার দায়ে চার ফার্মেসীকে ১৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ২৮আগস্ট সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও ঔষধ তত্ত্ববধায়ক ঔষধ প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাছরিন ওই ভ্রাম্যমান আদালত পরিচালান করেন। 
জানা যায়, কিছু অসাধু ব্যবসায়ী বেশি লাভের আশায় মেয়াদ উর্ত্তীণ ঔষধ ও নিষিদ্ধ ঔষধ রেখে ব্যবসা করে আসছে। এরই সংবাদ পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাসরিন। এসময় ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ধারা ১৮ (এ) এবং ধারা ২৭ আইনের ফুলন ড্রাগ হাউজে ১০হাজার, আক্তার মেডিকেল হলে ৫হাজার, জনতা ড্রাগ হাউজে ২হাজার ও রৌশন আরা মেডিকেল হলে ২হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ওই চার ফার্মেসী থেকে মেয়াদ উত্তীর্ণ ও নিষিদ্ধ ঔষধ জব্দ করে জনসম্মুখে পুড়ে ফেলা হয়। এদিকে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পৌরশহরের বেশির ভাগ ফার্মেসী দ্রুত বন্ধ করে পালিয়ে যায়। 
ভ্রাম্যমান আদালতে আরো উপস্থিত ছিলেন, ড্রাগ সুপার তাহমিল জামিল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রহুল আলম তালুকদার, একাডেমিক সুপার ভাইজার মোশারফ হোসেন সাগর, শ্রীবরদী থানা পুলিশ প্রমূখ।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাছরিন বলেন, জনসাধারণের জন্য এ অভিযান অব্যহত থাকবে।







আইন আদালত পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com