আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেনাবাহিনী       জাতিসংঘের হাইকমিশনার ফিলিপো গ্রান্ডী'র শরণার্থী ক্যাম্প পরির্দশন      যেভাবে মোবাইল ট্র্যাক করে পুলিশ বা হ্যাকাররা      উ. কোরিয়ার ‘সবচেয়ে কাছে’ দিয়ে মার্কিন বোমারু বিমান উড়ে গেল      অফিস সহকারীর বিরুদ্ধে সেবা বাণিজ্যের অভিযোগ      রোহিঙ্গাদের গ্রামগুলো এখন বৌদ্ধ মগদের দখলে       নিয়োগ পরিক্ষায় প্রক্সি: ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই জনের কারাদন্ড      
শারীরিক নির্যাতনের মাধ্যমে গর্ভপাতের অভিযোগে ক্রিকেটার মারুফের বিরুদ্ধে স্ত্রীর মামলা
Published : Monday, 28 August, 2017 at 12:43 AM, Count : 166
শারীরিক নির্যাতনের মাধ্যমে গর্ভপাতের অভিযোগে ক্রিকেটার মারুফের বিরুদ্ধে স্ত্রীর মামলানিজস্ব প্রতিবেদক: শারীরিক নির্যাতনের কারণে গর্ভপাতের অভিযোগ এনে ক্রিকেটার মেহেদি হাসান মারুফের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন তার স্ত্রী তামান্না বিনতে আজাদ। রবিবার (২৭ আগস্ট) চট্টগ্রামের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে এ মামলা দায়ের করা হয়েছে। বাদীপক্ষের আইনজীবী ইফতেখার সাইমুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।
এ আইনজীবী জানিয়েছেন, ‘আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।’
অভিযুক্ত ক্রিকেটার মেহেদী হাসান মারুফ একজন অল রাউন্ডার। ২০০৬ সালে অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ প্রতিযোগিতায় তিনি বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ টুর্নামেন্টে ঢাকা ডাইনামাইটস-এর ওপেনিং ব্যাটসম্যান হিসেবে খেলেন।
মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, ২০০৯ সালের ২৯ নভেম্বর মেহেদি হাসান মারুফের সঙ্গে তামান্না বিনতে আজাদের বিয়ে হয়। ২০১৫ সালের সেপ্টেম্বর পর্যন্ত তাদের মধ্যে কোনও অশান্তি ছিল না। তবে ওই সময়ের পরে তামান্না বিনতে আজাদের প্রতি মারুফের অবহেলা ও তুচ্ছ-তাচ্ছিল্য শুরু হয়। এর জেরে এক সময় মারুফ তামান্না বিনতে আজাদকে শারীরিকভাবে নির্যাতন করতে শুরু করেন মারুফ। প্রতিবাদ করলে মারুফ আরও ক্ষিপ্ত হয়ে উঠতেন এবং স্ত্রীকে আরও বেশি নির্যাতন করতেন। কখনও কখনও মারুফের মারধরে তামান্না বিনতে আজাদ গুরুতর আহত হয়েছেন।
মামলার বিবরণে আরও বলা হয়, ২০১৫ সালের ১৩ সেপ্টেম্বর থেকে মারুফ পৃথক বাসায় থাকতে শুরু করেন। এসময় তিনি অন্য একজন নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। একদিন ওই নারীর সঙ্গে মারুফকে হাতেনাতে ধরেন বলে মামলার বিবরণে উল্লেখ করেন তামান্না।
তামান্না বলেন, ‘সন্তানসম্ভবা জানতে পেরে মারুফ আমার প্রতি মানসিক নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। গর্ভপাত ঘটনোর জন্য আমাকে নানাভাবে চাপ সৃষ্টি করে সে। তার কথায় রাজি না হওয়ায় ১৯ ফেব্রুয়ারি রাত আনুমানিক ১টার দিকে সে বেপরোয়াভাবে আমাকে মারধর শুরু করে। এক পর্যায়ে মারুফ পেটে লাথি মারলে আমি বেহুশ হয়ে যাই। পরে স্থানীয় চিকিৎসায় আমি কিছুটা সুস্থ হই। কিন্তু এর কয়েকদিন যাওয়ার পর শারীরিক অবস্থার অবনতি ঘটলে আমাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করানো হয় এবং সেখানে আমার গর্ভপাত হয়।’








আইন আদালত পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com