আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গা সঙ্কট সমাধানে শেখ হাসিনার ছয় প্রস্তাব: ওআইসির সদস্য রাষ্ট্রগুলোর মধ্যে ঐক্যের ডাক      মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে আগুনে নিহত ৬      উত্তর কোরিয়াকে উড়িয়ে দেওয়ার হুমকী দিলেন ট্রাম্প      ওয়েস্ট ইন্ডিজের হারে ২০১৯ বিশ্বকাপের যোগ্যতা অর্জন করল শ্রীলঙ্কা      ৭.১ মাত্রার ভূমিকম্পে মেক্সিকোতে মৃতের সংখ্যা দুইশো ছাড়িয়েছে      পাটের বস্তা ব্যবহার নিয়ে মন্ত্রীদের ভুল ব্যাখ্যা দিয়েছেন অসাধু চাল ব্যবসায়ীরা: মীর্জা আজম      বন্যায় যে পরিমাণ ক্ষতি হয়েছে তার চেয়ে বেশি চাল আমদানি করা হচ্ছে: বাণিজ্যমন্ত্রী      
সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করায় স্ত্রীর উপর ক্ষুব্ধ সঞ্জয় দত্ত
Published : Sunday, 27 August, 2017 at 2:44 AM, Count : 150
সঞ্জয় দত্ত এবং মান্যতা দত্তবিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় এখন সব ধরনের ছবি পোস্ট করে থাকেন নায়িকা-মডেলরা। সেখানে জায়গা করে নেয় খোলামেলা ছবিও। সে রকমই কয়েকটি  ছবি পোস্ট করেছিলেন মান্যতা দত্ত। আর তাতে নাকি স্ত্রীর প্রতি বেজায় ক্ষুব্ধ সঞ্জয় দত্ত। সম্প্রতি এমনই খবর সামনে এনেছে একটি ট্যাবলয়েড। হিন্দুস্তান টাইমসে প্রকাশিত খবর অনুযায়ী, মান্যতার বেশ কয়েকটা ছবি নিয়ে আপত্তি রয়েছে সঞ্জয়ের। তিনি চান না মান্যতা খোলামেলা ছবি পোস্ট করুক। স্ত্রীকে সে কথা জানিয়েও দিয়েছেন তিনি।
গত জুন মাসে লাল সুইম সুটে একটি ছবি পোস্ট করেছিলেন মান্যতা। আবার বিকিনি ছবিও রয়েছে তাঁর ইনস্টাগ্রাম পেজে। এই ধরনের ছবি পোস্ট করার ক্ষেত্রে মান্যতার আরও সাবধানী হওয়া উচিত বলে মনে করেন সঞ্জয়। বরং, এই ছবিগুলি পোস্ট করার বিষয়ে সঞ্জয়ের মত নেই বলেই শোনা যাচ্ছে। জানা যাচ্ছে, মান্যতার খোলামেলা ছবি পোস্টের বিষয়টি সঞ্জয়ের নজরে আনেন তাঁর বন্ধুরা। এ নিয়ে স্ত্রীর সঙ্গে কথা বলেন সঞ্জয়। সেই থেকে ছবি পোস্টের বিষয়ে নাকি বেশ সাবধানী মান্যতা।







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com