আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের ওপর সেনাবাহিনীর নৃশংসতা যুদ্ধাপরাধের শামিল: মার্কিন সিনেটর      কুমিল্লায় নগরীতে যুবককে গলা কেটে হত্যা      এমপি কেয়া চৌধুরী’র উপর হামলার ঘটনায় তারাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা      সৈয়দপুরে হঠাৎ দেখা কাদের-ফখরুলের      সংসদে প্যারাডাইস-পানামা পেপারসে বাংলাদেশিদের বিস্তারিত তথ্য প্রকাশের দাবি      সোমবার দুপুরের মধ্যে মুগাবের পদত্যাগ চায় তার নিজ দল      প্রাতিষ্ঠানিক শিক্ষা বনাম কোচিং       
বলিউডে আসতে চইলে অজয় তার কন্যা নাইসাকে বাধা দিবেন না
Published : Sunday, 27 August, 2017 at 1:25 AM
অজয় দেবগণের সঙ্গে নাইসাবিনোদন ডেস্ক: সারা আলি খান আর জাহ্নবী কপূর যে খুব তাড়াতাড়ি বলি পর্দায় আসতে চলেছেন, তা মোটামুটি জেনেই ফেলেছেন সিনেপ্রেমীরা। তাঁদের ডেবিউ ফিল্মের শুটিংও শুরু হয়ে গিয়েছে। সারাদের পথে হেঁটে এ বার কি তা হলে নেক্সট বলি তারকা হতে চলেছেন অজয়-কাজলের একমাত্র কন্যা নায়সা? সম্প্রতি অজয় দেবগণের একটি সাক্ষাৎকার এই প্রশ্নই সামনে এনে দিয়েছে।
হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অজয় দেবগণকে তাঁর মেয়ে নাইসার কেরিয়ার নিয়ে প্রশ্ন করা হয়। সেখানে অজয় জানান, এই মুহূর্তে বলিউডে যোগ দেওয়ার কোনও ইচ্ছাই নেই নাইসার। ওর উপরে কোনও চাপও নেই। ওর যা ইচ্ছা হবে সেই কেরিয়ারই ও বেছে নেবে। আর তা ছাড়া বলিউডে আসার পক্ষে ও এখনও অনেকটাই ছোট।
নাইসা বর্তমানে সিঙ্গাপুরের ইউনাইটেড কলেজ অব সাউথইস্ট এশিয়া বিজনেস স্কুলে পড়ছেন। এই স্কুলেরই প্রাক্তনী সোনম কপূর। অজয় জানান, নাইসা এখন পড়াশোনাতে ব্যস্ত। কিন্তু পরবর্তী প্ল্যানের লিস্টে কি বলিউড রয়েছে? তা অবশ্য খোলসা করেননি অজয়। শুধু জানিয়েছেন, যে কেরিয়ারই বেছে নিন, নাইসার সিদ্ধান্তের উপরে তাঁদের সম্পূর্ণ সমর্থন থাকবে। তবে আশার কথা এই যে, নাইসা মত পরিবর্তন করে বলিউডে আসার কথা ভাবলে তাতে অজয় বাধা দেবেন না।







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com