আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেনাবাহিনী       জাতিসংঘের হাইকমিশনার ফিলিপো গ্রান্ডী'র শরণার্থী ক্যাম্প পরির্দশন      যেভাবে মোবাইল ট্র্যাক করে পুলিশ বা হ্যাকাররা      উ. কোরিয়ার ‘সবচেয়ে কাছে’ দিয়ে মার্কিন বোমারু বিমান উড়ে গেল      অফিস সহকারীর বিরুদ্ধে সেবা বাণিজ্যের অভিযোগ      রোহিঙ্গাদের গ্রামগুলো এখন বৌদ্ধ মগদের দখলে       নিয়োগ পরিক্ষায় প্রক্সি: ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই জনের কারাদন্ড      
বাংলাদেশ রেস্তরাঁ মালিক সমিতির বৃহত্তর মিরপুর থানা কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত
Published : Monday, 14 August, 2017 at 10:41 PM, Count : 90
বাংলাদেশ রেস্তরাঁ মালিক সমিতির বৃহত্তর মিরপুর থানা কমিটি গঠন ও আলোচনা সভা  অনুষ্ঠিত আরিফুর সাদনানঃ স্টাফ রিপোর্টারঃ গতকাল সন্ধ্যায় বাংলাদেশ রেস্তরাঁ মালিক সমিতির ঢাকা মহানগর উত্তরের বৃহত্তর মিরপুর থানার পুর্নাঙ্গ কমিটির গঠনের লক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।   
রাজধানীর মিরপুর-১০ এর মুসলিম বিরিয়ানী হাউজে অনুষ্ঠিত এ আলোচনা সভায় মিরপুর বিভাগের বিভিন্ন রেস্তরাঁর মালিকগন অংশগ্রহণ করে সদস্য ফর্ম পূরণ ও পারস্পারিক  আলোচনার মাধ্যমে অনুষ্ঠান শুরু করে। সংগঠনের সকল কাজকে দ্রুত প্রসারিত করার জন্য আগত রেস্তরাঁ ব্যবসায়ীদের নিয়ে মিরপুর বিভাগের প্রত্যেকটি থানাভিত্তিক কমিটি গঠন করা হয়।  
ঢাকা মহানগর উত্তরকে পাঁচটি ভাগে বিভক্ত করে নীতি নির্ধারন ও সমস্যা দূরীকরণে সুষ্ঠু সমাধানে সবাইকে সংঘবদ্ধ হয়ে কাজ করার প্রয়াস নিয়ে সভার কার্যববরনী শুরু করে মিরপুর-১০ নান্না বিরিয়ানী’র স্বত্বাধিকার ইমদাদুল হক শরীফ। মুসলিম সুইটস এন্ড বেকারী’র স্বত্বাধিকার আমিনুর রহমান বলেন, বাংলাদেশ রেস্তরাঁ মালিক সমিতিতে মিরপুরের অবস্থান সক্রিয় করতে হলে আমাদেরকে আরও সক্রিয় হতে হবে এবং সক্রিয় মালিকগনের দ্বারাই এটা সম্ভব। কেননা মিরপুর হল ঢাকার রাজধানী। ১৯৯১ সাল থেকে ত্যাগ তিতিক্ষার মাধ্যমে গঠিত এ সংগঠনকে আরও শক্তিশালী করে সকল প্রকার অপশক্তি দূর করতে সবাইকে আহ্বান জানান তিনি। কলম লিখনীর মাধ্যমে প্রচারণা এবং ২ থেকে ৩ মাসের মধ্যে এলাকাভিত্তিক সদস্য সংগ্রহের মাধ্যমে পারস্পারিক সহযোগিতার জন্য সবাই এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।   







অর্থ ও বাণিজ্য পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com