আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
ঝালকাঠির জেলার ও জেল সুপারের বিরুদ্ধে দুদক’র কাছে দূর্নীতি-আসামী নির্যাতনের অভিযোগ      শিগগিরই নদীমাতৃক বরিশাল-ঝালকাঠিসহ ৯ জেলা রেল নেটওয়ার্কের আওতায়      নকলে বাঁধা দেয়ায় শিক্ষককে ব্যাট দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠালেন জেএসসি পরীক্ষার্থী!      বিএনপির সাংগঠনিক ত্রুটির কথা খালেদা জিয়াকে জানালেন উপদেষ্টারা      নির্বাচনে অংশ নিলে বিভিন্ন ক্যাটাগরিতে আসন বন্টন করবে বিএনপি      পিইসি ও জেএসসি শিক্ষার্থীদের পরীক্ষাভীতি কাটিয়ে তোলে: প্রধানমন্ত্রী      পদত্যাগ করলেন মুগাবে: কে হচ্ছেন জিম্বাবুয়ের পরবর্তী প্রেসিডেন্ট?      
পরিচালকের বিরুদ্ধে অভিনেত্রীর যৌন হেনস্থার অভিযোগ: পরিচালক পালাতক
Published : Friday, 11 August, 2017 at 11:36 AM
পরিচালকের বিরুদ্ধে অভিনেত্রীর যৌন হেনস্থার অভিযোগ: পরিচালক পালাতকবিনোদন ডেস্ক: তারা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। লাইমলাইটে থাকেন সব সময়ই। কাস্টিং কাউচের (শারীরিক সম্পর্কের বিনিময়ে অভিনয়ের সুযোগ) অভিযোগের কথাও জানা। কিন্তু সব জেনেও নিস্তার পান না। কাজ পাওয়ার জন্য কখনও ব্যক্তিগত জীবনে, কখনও জনসমক্ষে যৌন হয়রানির শিকার হতে হয় অনেককেই।
এবার এক মারাঠি পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন এক উঠতি অভিনেত্রী। অভিযুক্ত পরিচালকের নাম আপ্পা পাওয়ার। পুণের কেলেওয়ারি এলাকায় দীর্ঘদিন ধরেই চিরাগ নামের একটি স্টুডিওর মালিক আপ্পা।
কী অভিযোগ ওই অভিনেত্রীর?
ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ে নাম করতে চেয়েছিলেন অভিনেত্রী। পেশায় নৃত্যশিক্ষক ওই নারী বেশ কয়েকটি মিউজিক ভিডিও ও ড্যান্স শো পরিচালনাও করেছেন। ৪ আগস্ট এক পরিচিতের কাছে আপ্পা পাওয়ারের কথা জানতে পারেন তিনি।
অভিনেত্রী বলেন, ‘আপ্পা পাওয়ার তার আসন্ন দু’টি মারাঠি ছবির জন্য নতুন মুখ খুঁজছেন বলে জানতে পারি। সেই মতো যোগাযোগ করি। ফোনে ৬ আগস্ট স্টুডিওতে আসতে বলেন তিনি।’
অভিনেত্রী আরও জানিয়েছেন, ৬ আগস্ট স্টুডিওতে যাওয়ার পর দেখি সেখানে আরো দুই প্রযোজকও উপস্থিত ছিলেন। স্ক্রিন টেস্টের পর অভিযুক্ত পরিচালকের সহকারী অভিনেত্রীকে জানান, তিনি ছবি দুটির সেকেন্ড লিডে সুযোগ পেয়েছেন। এরপর আপ্পা পাওয়ার নিজের ঘরে ডেকে পাঠান অভিনেত্রীকে। সেখানেই তাকে যৌন প্রস্তাব দেওয়া হয়।
অভিনেত্রী বলেন, ‘আমাকে বলা হয়, প্রস্তাব মেনে নিলে ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে দেওয়া হবে। কাঁদতে কাঁদতে ঘর ছেড়ে বেরিয়ে যাই আমি।’
পরে পুণের ওয়াকার পুলিশ স্টেশনে ওই পরিচালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই কোরিওগ্রাফার। পুলিশ অভিযুক্ত আপ্পা পাওয়ারের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু করেছে। পুলিশ জানিয়েছে, অভিযোগের পর থেকেই পলাতক অভিযুক্ত পরিচালক।








বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com