আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেনাবাহিনী       জাতিসংঘের হাইকমিশনার ফিলিপো গ্রান্ডী'র শরণার্থী ক্যাম্প পরির্দশন      যেভাবে মোবাইল ট্র্যাক করে পুলিশ বা হ্যাকাররা      উ. কোরিয়ার ‘সবচেয়ে কাছে’ দিয়ে মার্কিন বোমারু বিমান উড়ে গেল      অফিস সহকারীর বিরুদ্ধে সেবা বাণিজ্যের অভিযোগ      রোহিঙ্গাদের গ্রামগুলো এখন বৌদ্ধ মগদের দখলে       নিয়োগ পরিক্ষায় প্রক্সি: ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই জনের কারাদন্ড      
ইমরানের অশালীন মেসেজে বিরক্ত হয়ে ইমরানের দল ছাড়লেন ন্যাশনাল অ্যাসেম্বলির মেম্বার
Published : Thursday, 3 August, 2017 at 12:47 AM, Count : 924
ইমরান খানের সঙ্গে আয়েশা গুলালাইআন্তর্জাতিক ডেস্ক: প্রেম এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে অতীতে অনেক বার বিতর্কে জড়িয়েছেন পাকিস্তান ক্রিকেটের এক সময়ের ‘ফ্ল্যামবয়েন্ট বয়’ ইমরান খান। কিন্তু ক্রিকেট বা রাজনীতির জীবনে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ এর আগে কখনও ওঠেনি। ইমরানের বিরুদ্ধে ‘অশালীন’ মেসেজ পাঠানোর বিস্ফোরক অভিযোগ আনলেন তাঁর পার্টিরই এক নেত্রী আয়েশা গুলালাই।
ইমরানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেত্রী এবং পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য আয়েশা গুলালাই-এর অভিযোগ, ইমরান নিয়মিত তাঁকে অশালীন মেসেজ পাঠান। শুধু তাই নয়, ইমরানের দলে মহিলাদের কোনও সম্মান দেওয়া হয় না বলেও অভিযোগ তুলেছেন আয়েশা। আয়েশার দাবি, ২০১৩-র অক্টোবর থেকে তাঁকে নানা ধরনের অশালীন মেসেজ পাঠিয়ে চলেছেন ইমরান। মেসেজে যে ধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, তা বেশ আপত্তিকর। কোনও মহিলা, যাঁর সামান্য হলেও আত্মসম্মান বোধ রয়েছে, তিনি এই দলে থাকতে পারেন না। এই অভিযোগ তুলে দল ছেড়েছেন তিনি।
স্বয়ং ইমরাম খানের এ নিয়ে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। তবে তাঁর দলের প্রবীণ মেত্রী শিরিন মাজারি, আয়েশার আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর পাল্টা দাবি, আয়েশা বহু দিন ধরেই নওয়াজ শরিফের শাসকদল পিএমএল (এন)-এ যোগ দেওয়ার পরিকল্পনা নিয়েছিলেন। ইমরানকে হেনস্থা করার জন্যেই এ ধরনের ভিত্তিহীন অভিযোগ এনেছেন। একই সঙ্গে শিরিনের দাবি, ইমরানের দলে মহিলাদের যথাযথ সম্মান দেওয়া হয়। তাই ভিত্তিহীন এই অভিযোগ খতিয়ে দেখার জন্যে কোনও দলীয় তদন্তেরও প্রয়োজন নেই।







আন্তর্জাতিক পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com