আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
খালেদা জিয়ার কাছে জাইমা রহমানের আগামী ঈদের আবদার
Published : Friday, 21 July, 2017 at 1:14 AM
খালেদা জিয়ার কাছে জাইমা রহমানের আগামী ঈদের আবদারবিডিহটনিউজ,ঢাকা: তারেক রহমানের কন্যা জাইমা রহমান তার দাদীর কাছে আগামী কোরবানী ঈদে শাড়ি পরার আবদার করেছেন। খালেদা জিয়াও বলেছেন, অবশ্যই তাকে শাড়ি এনে দেয়া হবে। লন্ডনে অবস্থানরত খালেদা জিয়ার একজন সফরসঙ্গী বিষয়টি নিশ্চিত করেছেন।
পরিবারকে সময় দিতে এবং চিকিৎসার জন্য রোববার লন্ডনে গেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সেখান থেকে সোজা চলে যান কিংসটনে তারেক রহমানের বাসায়। সেখানেই নাতনী ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সময় কাটছে খালেদা জিয়ার। 
এর আগে রোববার, খালেদা জিয়াকে শুভেচ্ছা জানানোর জন্য বিমানবন্দর থেকে তারেক রহমান নিজে গাড়ি চালিয়ে মা খালেদা জিয়াকে নিয়ে কিংসটন এলাকায় বাসার যান। 
উল্লেখ্য, কিংসটনের ওই বাড়িতে তারেক রহমানসহ তার স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ছাড়াও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শামিলা রহমান সিঁথি, তার দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান রয়েছেন। 







অন্যান্য পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com