আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
পছন্দের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে শুরু হলো ভর্তি যুদ্ধ: বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সম্ভব্য ভর্তি পরীক্ষার তারিখ      একাত্তরের যুদ্ধ মনে আছে তো? পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতের শাসক দলের উপরাষ্ট্রপতি প্রার্থীর      ভারতকে হারিয়ে নারী ক্রিকেট বিশ্বকাপ জয় করলো ইংল্যান্ড      এই বছর যে কারণে এইচএসসির ফলে বড় ধস       র‌্যাবকে প্রশ্নবিদ্ধ করেছেন তারেক সাঈদ : অ্যাটর্নি জেনারেল      ভিসা ব্যবস্থা কঠোর করে হলেও বৈধ ভিসা নিয়ে যাওয়াদের হয়রানি বন্ধে মালয়েশিয়ার প্রতি আহ্বান      এসএসসির পর এইচএসসিতেও ফল বিপর্যয় কুমিল্লা বোর্ডে      
জামিনের পর ইমরানের উপর ছাত্রলীগের জুতা ও ডিম হামলা!
Published : Sunday, 16 July, 2017 at 1:29 PM, Count : 323
জামিনের পর ইমরানের উপর ছাত্রলীগের জুতা ও ডিম হামলা!বিডিহটনিউজ,ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে মিছিলে স্লোগান দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার ও সহযোগী সনাতন উল্লাহ।
রোববার সকালে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা। শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।
গত ৩১ মে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে মামলাটি করেন ছাত্রলীগের কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী। আদালত মামলাটি আমলে নিয়ে ১৬ জুলাইয়ের মধ্যে আসামিদের আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, চলতি বছরের ২৮ মে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে থেকে রাজু ভাস্কর্য পর্যন্ত মিছিল নিয়ে যায় গণজাগরণ মঞ্চের কর্মীরা। ভাস্কর্য নিয়ে অপরাজনীতির প্রতিবাদে করা ওই মশাল মিছিলে নেতৃত্ব দেন ইমরান এইচ সরকার। সনাতন উল্লাহ মিছিলে স্লোগান দেন। মিছিলে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে স্লোগান দেন আসামিরা। এ ধরনের স্লোগানে মানহানি হয়েছে বাদী দাবি করেন।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে স্লোগান দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের জামিনের প্রতিবাদে বিক্ষোভ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। 
রোববার দুপুর পৌনে ১২টার দিকে সিএমএম আদালতের সামনে বিক্ষোভ করেন তারা। 
মিছিল থেকে ইমরানকে লক্ষ্য করে ডিম ও জুতাও নিক্ষেপ করা হয়। ছাত্রলীগের নেতাকর্মীদের ছোড়া কয়েকটি ডিম ইমরানের শরীরে ও গাড়িতে এসে পড়ে।  
মিছিল থেকে ইমরানের বিরুদ্ধে নানা স্লোগান দেয়া হয়। গণজাগরণ মঞ্চের মুখপাত্র যতক্ষণ পর্যন্ত প্রকাশ্যে ক্ষমা না চাইবেন আন্দোলন ততক্ষণ চলবে বলেও জানান মিছিলে অংশ নেয়া একজন।   







রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com