আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
হেয়ার স্কুলের প্রাপ্তন ছাত্র হিসেবে কলকাতার বিভিন্ন সড়কে জিয়াউর রহমানের ছবি      পলাতক আসামিকে ভারতে রেখে এলেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পিপি!      নেতাদের জনসম্পৃক্ততা ও তৃণমূলের সঙ্গে যোগাযোগ বাড়ানোর তাগিদ খালেদা জিয়ার      সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক      ভারতের মানসী চিল্লার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট      যে কারণে রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পক্ষে শক্ত অবস্থান নিয়েছে চীন      নির্বাচন নয় আরাকান চাই      
আশুলিয়ায় ‘জঙ্গিদের আত্মসমর্পণ’
Published : Sunday, 16 July, 2017 at 12:56 PM
আশুলিয়ায় ‘জঙ্গিদের আত্মসমর্পণ’বিডিহটনিউজ, আশুলিয়া: আশুলিয়ায় র‌্যাবের ঘেরাও করে রাখা বাড়ির ভেতর থেকে তিন ব্যক্তি বের হয়ে এসেছেন। তারা ‘আত্মসমর্পণ’ করছে বলে দাবি করেছে র‌্যাব। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, যারা আত্মসমর্পণ করেছে তারা জঙ্গি। বাড়ির ভেতর আরও একজন আছে বলেও জানান তিনি। 
রবিবার (১৬ জুলাই) দুপুর ১২টার দিকে বাড়ির ভেতর থেকে তারা বের হতে শুরু করে। এর আগে বেলা সাড়ে ১১টার দিকেও বাড়ির পাশ থেকে গুলির শব্দ পাওয়া যায়।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার মুফতি মাহমুদ খান রবিবার সকাল সাড়ে আশুলিয়ায় ‘জঙ্গিদের আত্মসমর্পণ’৯টার দিকে বলেন, ‘আস্তানার ভেতর কয়েকজন জঙ্গি আছে। তারা ভেতর থেকে র‌্যাবের দিকে গুলি, বোমা ও বিস্ফোরক জাতীয় দ্রব্য ছুড়ে মেরেছে। র‌্যাব তাদের আত্মসমর্পণ করার আহ্বান জানাচ্ছে। আত্মসমর্পণ না করলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’
শনিবার দিনগত রাত ১টার দিকে চৌরাপাড়া এলাকায় আধাপাকা একটি বাড়ি জঙ্গি আস্তানাআশুলিয়ায় ‘জঙ্গিদের আত্মসমর্পণ’ সন্দেহে ঘেরাও করে র‌্যাব। রবিবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে বাড়িটির ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। নিরাপত্তার কারণে আশেপাশের লোকজনকে সরিয়ে দেওয়া হয়েছে। পুরো এলাকা র‌্যাব ঘেরাও করে রেখেছে।
ঘটনাস্থলের পাশে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ইন্সপেক্টর মাহবুবুল আলম তার টিম নিয়ে অবস্থান করছেন।
জানা গেছে, আজাদ নামের এক ব্যক্তি গার্মেন্ট শ্রমিক পরিচয়ে দুই মাস আগে বাড়িটি ভাড়া নেয়। বাড়ির মালিক ইব্রাহিমকে আটক করা হয়েছে।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com