আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
নাগরিক সমাবেশে এমপিদের পোস্টার নিয়ে শো-ডাউন করল কর্মী-সমর্থকরা      আ,লীগ নেতা জাফরউল্যাহ'র পানামা পেপারসের পর বিএনপি নেতা মিন্টুর প্যারাডাইস পেপারস কেলেঙ্কারি      আত্রাইয়ে কালি মন্দিরের মূর্তি ভাংচুর      মার্কিন কংগ্রেসে উপস্থাপন করা হবে রোহিঙ্গাদের কাছ থেকে পাওয়া তথ্য       সমাবেশে না আসলে বেতন কাটা যাবে: বিএনপির মহাসচিব      সিএনজি চালকদের উবার ও পাঠাও বন্ধে কর্মসূচি দেওয়ায় ক্রুদ্ধ যাত্রীরা      কাঠালিয়ায় ইউএনও-পিআইও দ্বন্দ্বে চাল আত্মসাতের কাহিনী ফাঁস!      
চট্টগ্রামে ছুরিকাঘাতে ভারতীয় ছাত্র নিহত, আরেক ভারতীয় ছাত্রের গলায় ফাঁস
Published : Saturday, 15 July, 2017 at 5:31 PM
চট্টগ্রামে ছুরিকাঘাতে ভারতীয় ছাত্র নিহত, আরেক ভারতীয় ছাত্রের গলায় ফাঁসবিডিহটনিউজ,চট্টগ্রাম: পুলিশ বলছে, চট্টগ্রাম শহরে গতরাতে এক ছুরিকাঘাতের ঘটনায় একজন ভারতীয় তরুণ নিহত হয়েছেন।
তিনি একটি প্রাইভেট মেডিক্যাল কলেজের ছাত্র এবং অন্য আরো কয়েকজন ভারতীয়ের সাথে আকবর শাহ এলাকার একটি ফ্ল্যাট বাড়িতে থাকতেন বলে জানা গেছে। ওই ফ্ল্যাটের আরো একজনকে গলায় ফাঁস দেয়া অবস্থায় উদ্ধার করার পর তাকে হাসপাতালে নেয়া হয়।
চট্টগ্রাম শহরের আকবর শাহ এলাকার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, গত মধ্যরাতের পর ওই ফ্ল্যাট থেকে ছুরিকাহত অবস্থায় ছাত্রটিকে হাসপাতালে নেয়া হয়। ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। ঠিক কি কারণে তিনি ছুরিকাহত হন তা এখনো বলতে পারছে না পুলিশ। আকবর শাহ এলাকার ফ্ল্যাটটিতে যারা থাকতো তারা সবাই ভারতের মনিপুর রাজ্য থেকে বাংলাদেশে পড়তে আসা ছাত্র।
একই বাড়ির বাসিন্দা আরো একজন ভারতীয় ছাত্রকে গত রাতে গলায় ফাঁস দেয়া অবস্থায় উদ্ধার করা হয়। তিনি এখনো হাসপাতালে অজ্ঞান অবস্থায় আছেন। পুলিশ বলছে, এই ছাত্রটির সংজ্ঞা না ফেরা পর্যন্ত ঠিক কি ঘটেছিল তা জানা যাচ্ছে না।








অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com