আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
নাগরিক সমাবেশে এমপিদের পোস্টার নিয়ে শো-ডাউন করল কর্মী-সমর্থকরা      আ,লীগ নেতা জাফরউল্যাহ'র পানামা পেপারসের পর বিএনপি নেতা মিন্টুর প্যারাডাইস পেপারস কেলেঙ্কারি      আত্রাইয়ে কালি মন্দিরের মূর্তি ভাংচুর      মার্কিন কংগ্রেসে উপস্থাপন করা হবে রোহিঙ্গাদের কাছ থেকে পাওয়া তথ্য       সমাবেশে না আসলে বেতন কাটা যাবে: বিএনপির মহাসচিব      সিএনজি চালকদের উবার ও পাঠাও বন্ধে কর্মসূচি দেওয়ায় ক্রুদ্ধ যাত্রীরা      কাঠালিয়ায় ইউএনও-পিআইও দ্বন্দ্বে চাল আত্মসাতের কাহিনী ফাঁস!      
শ্রীবরদীতে ফাঁসিতে ঝুলে গৃহবধুর রহস্যজনক মৃত্যু
শাকিল মুরাদ
Published : Saturday, 15 July, 2017 at 4:42 PM
শ্রীবরদীতে ফাঁসিতে ঝুলে গৃহবধুর রহস্যজনক মৃত্যুশেরপুর : শেরপুরের শ্রীবরদীতে ফাঁসিতে ঝুলে আল্পনা আক্তার উর্মি (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ১৫ জুলাই শনিবার দুপুরে পৌর শহরের পশ্চিম বাজারের ডাকবাংলো সড়কের নির্মাণাধীন এক বাসা থেকে গলায় ওড়না পেচাঁনো ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ। গৃহবধূ আল্পনা আক্তার উর্মি উপজেলার মুন্সীপাড়া গ্রামের সেলিম মিয়ার স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধু উর্মি ও তার স্বামী সেলিম মিয়া দীর্ঘদিন যাবত মাদকাসক্ত এবং তাদের সংসারে টানাপোড়েনের কারণে ঝগড়া ফ্যাসাদ লেগেই থাকতো। শুক্রবার রাতে উর্মি ও তার স্বামী সেলিম মিয়ার সাথে টাকা নিয়ে দ্বন্দ হয়। কিন্তু শনিবার ভোরে পৌর শহরের ডাকবাংলো সড়কের জনৈক আব্দুর রেজ্জাকের নির্মাণাধীন বাসার লিংটনে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ আল্পনা আক্তার উর্মির লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে উর্মির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে গৃহবধূ আল্পনা আক্তার উর্মির আত্মীয়-স্বজনরা দাবি করছেন, তার গোপনাঙ্গে রক্তসহ শরীরে কিছু জখম দেখা গেছে। বিষয়টি ধর্ষণ শেষে হত্যা বলেই তারা ভাবছেন। এ ঘটনায় এলাকায় চলছে স্থানীদের মাঝে কানাকানি। 
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা রজু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে। 







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com