আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গা সঙ্কট সমাধানে শেখ হাসিনার ছয় প্রস্তাব: ওআইসির সদস্য রাষ্ট্রগুলোর মধ্যে ঐক্যের ডাক      মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে আগুনে নিহত ৬      উত্তর কোরিয়াকে উড়িয়ে দেওয়ার হুমকী দিলেন ট্রাম্প      ওয়েস্ট ইন্ডিজের হারে ২০১৯ বিশ্বকাপের যোগ্যতা অর্জন করল শ্রীলঙ্কা      ৭.১ মাত্রার ভূমিকম্পে মেক্সিকোতে মৃতের সংখ্যা দুইশো ছাড়িয়েছে      পাটের বস্তা ব্যবহার নিয়ে মন্ত্রীদের ভুল ব্যাখ্যা দিয়েছেন অসাধু চাল ব্যবসায়ীরা: মীর্জা আজম      বন্যায় যে পরিমাণ ক্ষতি হয়েছে তার চেয়ে বেশি চাল আমদানি করা হচ্ছে: বাণিজ্যমন্ত্রী      
রাব্বানী হোটেলসহ চার রেস্টুরেন্টকে পঁচা ও বাসি খাবার রাখার দায়ে দু’লক্ষাধিক টাকা জরিমানা
সাদনান রাহমান
Published : Wednesday, 7 June, 2017 at 2:21 AM, Update: 07.06.2017 2:52:42 AM, Count : 6087
রাব্বানী হোটেলসহ চার রেস্টুরেন্টকে পঁচা ও বাসি খাবার রাখার দায়ে দু’লক্ষাধিক টাকা জরিমানাঢাকা : রাজধানীর পল্লবীতে  পঁচা ও বাসি খাদ্যদ্রব্য রাখা ও বিক্রির অভিযোগে চার রেস্টুরেন্টকে ২ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
রমজান মাস জুড়ে চলমান ডিএমপি’র বিশেষ অভিযানের অংশ হিসেবে ৬ জুন মঙ্গলবার  দুপুরে ডিএমপি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মশিউর রহমান এর নেতৃত্বে ডিবির একটি দল খাদ্যদ্রব্যের এ ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।
উক্ত ভ্রাম্যমান আদালত পল্লবীর ইনভাইট থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর মোঃ সোহেল রানা (৩৯) কে পঁচা ও বাসি খাবার রাখার দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে। একই অপরাধে মায়ের দোয়া হোটেল এর মোঃ মিজান (৩২) কে ৫০ হাজার টাকা জরিমানা করে।
এদিকে পল্লবীর আল মদিনা বিরিয়ানী হাউজ এর ম্যানেজার মোঃ নুর উদ্দিন (৪৮) কে পঁচা ও বাসি খাবার রাখার অপরাধে ৫০ হাজার টাকা ও একই অপরাধে রাব্বানী হোটেল এর ম্যানেজার মোঃ কালিম (২১)কে এক লক্ষ টাকা জরিমানা প্রদান করা হয়েছে।
রাব্বানী হোটেলসহ চার রেস্টুরেন্টকে পঁচা ও বাসি খাবার রাখার দায়ে দু’লক্ষাধিক টাকা জরিমানারাব্বানী হোটেলের বিরুদ্ধে পঁচা ও বাসি খাবার পরিবেশনের অভিযোগ অনেক পুরোনো। উচ্চ মূল্যে পঁচা ও বাসি খাবার পরিবেশনের জন্য রাব্বানী হোটেলের বিরুদ্ধে অসংখ্য মানুষ ইতিপূর্বে অভিযোগ করেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।
এদিকে জরিমানায় ক্ষুব্ধ রাব্বানী'র ম্যানেজার ও কর্মচারীরা। তাদের দাবি ভ্রাম্যমাণ আদালতের এ জরিমানা করাটা ঠিক হয়নি। তাদের খাবার সম্পুর্ন টাটকা ছিল এবং রান্নাঘর যথেষ্ট পরিষ্কার ছিল।
উল্লেখ্য, রমজান মাসজুড়ে চলমান ডিএমপি’র ভেজাল বিরোধী অভিযান ইতোমধ্যেই সাধারণ মানুষ ও বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে ডিএমপি কর্তৃপক্ষ।







আইন আদালত পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com