আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
বনানী কবরস্থানে ছেলেকে শেষ বিদায় জানালেন এমপি কামাল মজুমদার
Published : Monday, 29 May, 2017 at 1:07 AM
বনানী কবরস্থানে ছেলেকে শেষ বিদায় জানালেন এমপি কামাল মজুমদারবিডিহটনিউজ,ঢাকা: ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে ও মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জিয়াউদ্দিন আহমেদ মজুমদার জুয়েল শনিবার রাতে নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
বড় ছেলে শেষ বিদায় জানালেন এমপি কামাল। বড় ছেলে জুয়েলের অকাল মৃত্যু যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না। বাবা হিসাবে ছেলের এ মৃত্যু মেনে নেয়াও কঠিন। তবুও ভরাক্রান্ত হৃদয়ে বিদায় জানাতে শেষ বারের মতো বনানী কবরস্থানে আসেন বাবা।
প্রতিষ্ঠার পর থেকে জুয়েল তার বাবার মালিকানাধীন মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দায়িত্ব পালন করে আসছিলেন। টেলিভিশন চ্যানেলটির বার্তা প্রধান রহমান মোস্তাফিজ বলেন, “রাতে ঘুমানোর পর রবিবার সকালে আর উঠেননি জিয়াউদ্দিন। ঘুমের মধ্যে কোনো এক সময় তার মৃত্যু হয়েছে।”
রহমান মোস্তাফিজ জানান, জিয়াউদ্দিন স্ত্রী ও দুই বছর বয়সী এক সন্তান রেখে গেছেন। কামাল মজুমদারের চার ছেলে-মেয়ের মধ্যে দ্বিতীয় ছিলেন তিনি। এক বড় বোন এবং দুই ছোট ভাই-বোন রয়েছে তার।
এ ব্যাপারে বনানী থানার এসআই আলী আকবর বলেন, “সেহেরি খাওয়ার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন; তার ব্লাডপ্রেশার বেশি ছিল। স্বাভাবিক মৃত্যু হওয়ায় ময়নাতদন্তের প্রয়োজন নেই।
বিকেলে (বাদ আসর) বনানীর মাঠে জুয়েলের জানাজা সম্পন্ন হয়। এরপর বনানীর কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের সময় আওয়ামী লীগের সাংসদ কামাল আহমেদ মজুমদার ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র আনিসুল হক।
আনিসুল হক বলেন, জুয়েলের এ অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নেয়া যায় না। কারো জন্যই এমন মৃত্যু কাম্য নয়। সংসদ সদস্য কামাল মজুমদার ও তার পরিবারে প্রতি সমবেদনা জানাই।







অন্যান্য পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com