আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
ঝালকাঠির জেলার ও জেল সুপারের বিরুদ্ধে দুদক’র কাছে দূর্নীতি-আসামী নির্যাতনের অভিযোগ      শিগগিরই নদীমাতৃক বরিশাল-ঝালকাঠিসহ ৯ জেলা রেল নেটওয়ার্কের আওতায়      নকলে বাঁধা দেয়ায় শিক্ষককে ব্যাট দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠালেন জেএসসি পরীক্ষার্থী!      বিএনপির সাংগঠনিক ত্রুটির কথা খালেদা জিয়াকে জানালেন উপদেষ্টারা      নির্বাচনে অংশ নিলে বিভিন্ন ক্যাটাগরিতে আসন বন্টন করবে বিএনপি      পিইসি ও জেএসসি শিক্ষার্থীদের পরীক্ষাভীতি কাটিয়ে তোলে: প্রধানমন্ত্রী      পদত্যাগ করলেন মুগাবে: কে হচ্ছেন জিম্বাবুয়ের পরবর্তী প্রেসিডেন্ট?      
তোলপাড় সৃষ্টিকারী ঘটনা ধামাচাপা দিতে ব্যস্ত পুলিশ
নলছিটির ষাইটপাকিয়া ফেরীঘাটে থেকে ইয়াবা-গাজা নিয়ে এসআইসহ দু'জন আটকের পর মুক্তি
আজমীর হোসেন তালুকদার
Published : Sunday, 7 May, 2017 at 5:47 PM
নলছিটির ষাইটপাকিয়া ফেরীঘাটে থেকে ইয়াবা-গাজা নিয়ে এসআইসহ দু'জন আটকের পর মুক্তিঝালকাঠি:: নবাগত বরিশাল রেজ্ঞ ডিআইজি ও নবাগত ঝালকাঠি পুলিশ সুপার যখন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছে তখন রাজাপুর থানার সদ্য বিদায়ী এসআই সিরাজসহ দুইজনকে ৫শ পিচ ইয়াবা ও আড়াই শ' গ্রাম গাজা সহ আটকের ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক চাঞ্চল্য ও তোলপাড় সৃষ্টি হয়েছে। শনিবার বিকালে নলছিটির ষাইটপাকিয়া ফেরীঘাট এলাকায় ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে এসআই সিরাজ ও রাজাপুরের নারকেল বাড়িয়া গ্রামের আতিকুর রহমান বাবু নামে এক যুবককে আটকের পর সিরাজ নিজেকে পুলিশের এসআই পরিচয় দিলে ডিবি পুলিশ বেকায়দায় পড়ে। এ ঘটনা জানতে পেরে পুলিশ বিভাগের প্রেষ্ট্রিজ রক্ষায় পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ডিবি পুলিশ এস আই সিরাজ কে ঝালকাঠি সদর সার্কেল অফিসে অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসানের কার্যালয়ে ও বাবুকে ঝালকাঠি সদর থানায় নিয়ে যায়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে গভীর রাতে সদর থানার উপ-পরিদর্শক মো. ফিরোজ আতিকুর রহমান মুচলেকা রেখে আতিকুর রহমান বাবু কে ছেড়ে দেয়। এ নিয়ে সাংবাদিকরা পুলিশের কাছে তথ্য জানতে চাইলে তারা দিচ্ছি-দিব বলে ভেলকিবাজি করে বিষয়টি আড়াল করার প্রচেষ্টা চালায় বলে অভিযোগ রয়েছে।  
ষাইটপাকিয়া ফেরীঘাটের প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানায়, শনিবার বিকালে সাদা পোশাকে পরিহিত এসআই সিরাজ সহ এক যুবককে ( আতিকুর রহমান বাবু) একটি মটোরসাইকেলে নলছিটি যাওয়ার পথে ষাইটপাকিয়া ফেরিঘাটে ডিবি পুলিশের এসআই আমিনুলের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে আটক করে। এ সময় তার শরীর তল্লাশি করে ৫শ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হলে সিরাজ নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দেয়ায় অভিযান চালানো ডিবি পুলিশ বেকায়দায় পরে। পরে আটককৃতদের সাথে থাকা মটরসাইকেলটি নলছিটি থানায় পাঠিয়ে দিয়ে তাদের ঝালকাঠির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে খোজখবর নিতে ডিবির ওসি, নলছিটি থানার ওসি ও প্রচার প্রিয় এক এডিশনাল এসপির সাথে আলাপ করলে এধরনের কোন ঘটনাই ঘটেনি বলে দাবী করেন। তবে রহস্য জনক কারনে উক্ত অফিসারদের কেউ কেউ বিষয়টি চেপে যেতে বলেন। আর নাম প্রকাশ না করার শর্তে ঝালকাঠির এক পুলিশ কর্মকর্তা বলেছে, এসআই সিরাজের কাছে সামান্য ১০/১৫ গ্রাম গাজা পেয়েছে বলে তিনি শুনেছেন এবং নলছিটি থানার এক এসআই বলেন, ঘটনা একটা ঘটেছে কিন্তু ভাই হিসাবে অনুরোধ এবিষয়ে আমার কাছে কিছু জানতে চাইবেন না। তবে এসআই সিরাজের সর্বশেষ কর্মস্থল রাজাপুরের একাধিক সূত্র জানায়, রাজাপুরের ওসি মুনির উল গিয়াসের বিশ্বস্ত সহযোগী এসআই সিরাজের ইয়াবা ও গাজায় আসক্তির বিষয়টি উপজেলা জুড়ে ওপেন সিক্রেট ছিল।
এ ব্যাপারে সদর থানার ওসি তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশের উর্ধতন কর্মকর্তাদের আদেশে আতিকুর রহমান বাবু নামে এ যুবককে আটক করা হয়েছে। তবে এ ব্যাপারে তিনি এর বেশী কিছু বলতে অপরাগতা প্রকাশ করেন।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com