আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
poisha.com এ বিজ্ঞাপন দিয়ে অনলাইনে আয় করুণ বা আপনার ওয়েব সাইটের প্রচার করুণ
Published : Friday, 29 July, 2016 at 4:08 AM
poisha.com এ বিজ্ঞাপন দিয়ে অনলাইনে আয় করুণ বা আপনার ওয়েব সাইটের প্রচার করুণডেস্ক রিপোর্ট: বাংলাদেশী প্রথম পে পার ক্লিক সাইট poisha.com এ একাউন্ট তৈরী করে আপনার ওয়েব সাইট বা ব্লগে poisha.com থেকে প্রদত্ত কোড নিয়ে বসিয়ে দিন। poisha.com এর সবচেয়ে বড় সুবিধা যে কোন সাইট সাথে সাথে একটিভ হয়ে যায়। poisha.com এ একাউন্ট করার পর একটি মেইল যাবে আপনার ইমেল ঠিকানায়। সেই মেইল অনেক সময় স্পাম ফোল্ডারে যেতে পারে। সেই ইমেল এ ক্লিক করলেই আপনার poisha.com একাউন্ট একটিভ হয়ে যাবে। 
একাউন্ট একটিভ হওয়ার পর পাবলিশার একাউন্টে গিয়ে যে কোড পাওয়া যাবে সাইজ অনুসারে আপনার ব্লগ বা ওয়েব সাইটে দিয়ে সাথে সাথে আয় করা শুরু করতে পারেন। 
এক ভাবে যারা নিজেদের পন্যের প্রচার চান, তারা এ্যাডভার্টাইজার একাউন্টে বিজ্ঞাপন এর ডিজাইন আপলোড করে যে টাকার বিজ্ঞাপন দিতে চান তা বিকাশ, পেপল, চেক বা ব্যাংক একাউন্টে ডিপোজিট করে দিতে পারেন। সাথে সাথে আপনার বিজ্ঞাপন এ্যাকটিভ হয়ে যাবে।
পয়সা ডট কমে পাবলিশার একাউন্টে কমপক্ষে ১০ ডলার জমা হলে ব্যাংক একাউন্ট, পেপল বা বিকাশের মাধ্যমে উঠাতে পারবে। কিন্তু, যদি কেউ কমপক্ষে ৫০ সেন্ট আয় করে এবং সে আয় করা টাকা আবার নিজের পন্যের বিজ্ঞাপন দিতে চায় তবে ১০০ ভাগ ডিপোজিট বোনাস পাবে। অর্থ্যাৎ সেই পাবলিশার তার এ্যাডভার্টাইজার একাউন্টে ১ ডলার ডিপোজিট পাবে তার সাইটের বিজ্ঞাপন প্রচারের জন্য।
যে কোন এ্যাডভার্টাইজার কমপক্ষে ৮০ টাকা ডিপোজিট করতে হবে। সেক্ষেত্রে ১০০ ভাগ ডিপোজিট বোনাস পাবে। অর্থাৎ ৮০ টাকার বিনিময়ে তার এ্যাডভার্টাইজার একাউন্টে ২ ডলার পাবে ওয়েব সাইট বা পন্যের বিজ্ঞাপন প্রচারের জন্য।
আরো বিস্তারিত জানতে কল করতে পারেন: ০১৯১১১৩৪১৬৭ । সূত্র: প্রেস রিলিজ







তথ্য-প্রযুক্তি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com