আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেনাবাহিনী       জাতিসংঘের হাইকমিশনার ফিলিপো গ্রান্ডী'র শরণার্থী ক্যাম্প পরির্দশন      যেভাবে মোবাইল ট্র্যাক করে পুলিশ বা হ্যাকাররা      উ. কোরিয়ার ‘সবচেয়ে কাছে’ দিয়ে মার্কিন বোমারু বিমান উড়ে গেল      অফিস সহকারীর বিরুদ্ধে সেবা বাণিজ্যের অভিযোগ      রোহিঙ্গাদের গ্রামগুলো এখন বৌদ্ধ মগদের দখলে       নিয়োগ পরিক্ষায় প্রক্সি: ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই জনের কারাদন্ড      
সিঙ্গাপুরে সাজাপ্রাপ্ত জঙ্গি কায়েস আওয়ামী লীগ নেতার ছেলে
Published : Thursday, 14 July, 2016 at 5:54 PM, Count : 1656
সিঙ্গাপুরে সাজাপ্রাপ্ত জঙ্গি কায়েস আওয়ামী লীগ নেতার ছেলেবিডিহটনিউজ, চট্টগ্রাম: সিঙ্গাপুরে জঙ্গি অর্থায়নের অভিযোগে সাজাপ্রাপ্ত ৪ বাংলাদেশির একজন জাবেদ কায়সার ওরফে কায়েস চট্টগ্রামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ছেলে।
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর হরিণা গ্রামের বাসিন্দা এই আওয়ামী লীগ নেতার নাম নুরুল ইসলাম।
নুরুল ইসলাম সম্প্রতি অনুষ্ঠিত আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। কিন্তু বর্তমানে পূর্ণাঙ্গ কমিটি না হওয়ায় তিনি কোন পদে নেই বলে জানা গেছে।
জঙ্গি অর্থায়নের অভিযোগে গত ১২ জুলাই সিঙ্গাপুরের আদালত চার জঙ্গিকে দুই থেকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়। এদের মধ্যে আড়াই বছরের সাজা দেয়া হয় কায়েসকে। অপর তিন জঙ্গির মধ্যে দল নেতা মিজানুর রহমানকে (৩১) পাঁচ বছর,  রুবেল মিয়াকে(২৬) দুই বছর এবং ইসমাইল হাওলাদার সোহেলকে (২৯)  আড়াই বছরের সাজা দেয়া হয়।
সূত্র জানায়, আওয়ামী লীগ নেতার ছেলে জঙ্গি জাবেদ কায়সার ওরফে কায়েস স্থানীয় আধুনগর হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি। জাবেদ একজন ইলেকট্রিক টেকনেশিয়ান। বিদেশ যাওয়ার আগে ঢাকার একটি ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটে কোর্স করেন।
পরে সিঙ্গাপুরের একটি প্রতিনিধি দল তাকে সিঙ্গাপুর নিয়ে যায়।







অন্যান্য পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com