আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
ঝালকাঠির জেলার ও জেল সুপারের বিরুদ্ধে দুদক’র কাছে দূর্নীতি-আসামী নির্যাতনের অভিযোগ      শিগগিরই নদীমাতৃক বরিশাল-ঝালকাঠিসহ ৯ জেলা রেল নেটওয়ার্কের আওতায়      নকলে বাঁধা দেয়ায় শিক্ষককে ব্যাট দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠালেন জেএসসি পরীক্ষার্থী!      বিএনপির সাংগঠনিক ত্রুটির কথা খালেদা জিয়াকে জানালেন উপদেষ্টারা      নির্বাচনে অংশ নিলে বিভিন্ন ক্যাটাগরিতে আসন বন্টন করবে বিএনপি      পিইসি ও জেএসসি শিক্ষার্থীদের পরীক্ষাভীতি কাটিয়ে তোলে: প্রধানমন্ত্রী      পদত্যাগ করলেন মুগাবে: কে হচ্ছেন জিম্বাবুয়ের পরবর্তী প্রেসিডেন্ট?      
নেহার নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল
Published : Thursday, 30 June, 2016 at 12:38 AM
নেহার নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল বিনোদন ডেস্ক: এবার ইন্টারনেটে ভাইরাল হলো মারাঠি অভিনেত্রী নেহা মহাজনের নগ্ন ভিডিও। তবে, এটি নেহার মালায়ালাম সিনেমার একটি দৃশ্য বলে মনে করছেন অনেকে।
ভিডিওতে দেখা যাচ্ছে, নেহা মহাজন এক ব্যক্তির সঙ্গে নগ্ন হয়ে বিছানায় শুয়ে আছেন। এরপর উন্মুক্ত হয়ে গোসল করতে দেখা যায় তাকে। এর সবই ‘ছায়াম পুসিয়া ভেরু’ (২০১৫) শিরোনামে একটি সিনেমার দৃশ্য বলে জানা গেছে। সন্তোষ বাবুসেনাম ও সতীশ বাবুসেনাম পরিচালিত সিনেমাটি নিষিদ্ধ করা হয়।
জানা গেছে, সিনেমা তৈরি হয়েছে জনপ্রিয় লেখক জন গ্রিসামের ‘দ্য পেইন্টেড হাউজ’ গল্প অবলম্বনে। ধারণা করা হচ্ছে, সিনেমাটি নিষিদ্ধ হওয়ার কারণে এটি প্রচারের জন্য নির্মাতারা এ ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন। তবে একইসঙ্গে প্রশ্ন উঠেছে, ‘ছায়াম পুসিয়া ভেরু’ সিনেমাটি ২০১৫ সালে নির্মিত হয়েছে তাহলে এখন কেন এটির ক্লিপ ইন্টারনেটে প্রকাশ পেল?
এর আগে নেহাকে ‘মিডনাইট চিলড্রেন’ শিরোনামের জনপ্রিয় একটি সিনেমায় দেখা গেছে। তার অন্যান্য সিনেমার মধ্যে রয়েছে ‘কফি অ্যানি বারাচ কাহি’ ও ‘ইয়ুথ’ প্রভৃতি।








বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com