আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
কুমিল্লায় সিভিল সার্জন অফিসের নাম ভাঙ্গিয়ে চলছে ভুয়া হাসপাতাল ও ভুয়া ডাক্তার       বিএনপিতে রাজনীতিকরা উপেক্ষিত: ব্যবসায়ী ও পেশাজীবীদের জয়জয়কার!      রামপুরা থানা আওয়ামীলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাচ্ছে বিএনপি-জামায়াত নেতারা!      নিষিদ্ধ বিট কয়েনের গোপন বাজারে ছদ্মনামে লেনদেন      বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে মানবপাচারের নতুন রুট ইন্দোনেশিয়া       দিনদিন বাড়ছে ডাক্তারের সংখ্যা: গত পাঁচ বছরে ২৫ হাজার এমবিবিএস ডাক্তার      ডিএনসিসি উপনির্বাচন: আদালতের মাধ্যমে উপনির্বাচন স্থগিত করার আশঙ্কাই সত্য হলো      
নেহার নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল
Published : Thursday, 30 June, 2016 at 12:38 AM
নেহার নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল বিনোদন ডেস্ক: এবার ইন্টারনেটে ভাইরাল হলো মারাঠি অভিনেত্রী নেহা মহাজনের নগ্ন ভিডিও। তবে, এটি নেহার মালায়ালাম সিনেমার একটি দৃশ্য বলে মনে করছেন অনেকে।
ভিডিওতে দেখা যাচ্ছে, নেহা মহাজন এক ব্যক্তির সঙ্গে নগ্ন হয়ে বিছানায় শুয়ে আছেন। এরপর উন্মুক্ত হয়ে গোসল করতে দেখা যায় তাকে। এর সবই ‘ছায়াম পুসিয়া ভেরু’ (২০১৫) শিরোনামে একটি সিনেমার দৃশ্য বলে জানা গেছে। সন্তোষ বাবুসেনাম ও সতীশ বাবুসেনাম পরিচালিত সিনেমাটি নিষিদ্ধ করা হয়।
জানা গেছে, সিনেমা তৈরি হয়েছে জনপ্রিয় লেখক জন গ্রিসামের ‘দ্য পেইন্টেড হাউজ’ গল্প অবলম্বনে। ধারণা করা হচ্ছে, সিনেমাটি নিষিদ্ধ হওয়ার কারণে এটি প্রচারের জন্য নির্মাতারা এ ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন। তবে একইসঙ্গে প্রশ্ন উঠেছে, ‘ছায়াম পুসিয়া ভেরু’ সিনেমাটি ২০১৫ সালে নির্মিত হয়েছে তাহলে এখন কেন এটির ক্লিপ ইন্টারনেটে প্রকাশ পেল?
এর আগে নেহাকে ‘মিডনাইট চিলড্রেন’ শিরোনামের জনপ্রিয় একটি সিনেমায় দেখা গেছে। তার অন্যান্য সিনেমার মধ্যে রয়েছে ‘কফি অ্যানি বারাচ কাহি’ ও ‘ইয়ুথ’ প্রভৃতি।








বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com