আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেনাবাহিনী       জাতিসংঘের হাইকমিশনার ফিলিপো গ্রান্ডী'র শরণার্থী ক্যাম্প পরির্দশন      যেভাবে মোবাইল ট্র্যাক করে পুলিশ বা হ্যাকাররা      উ. কোরিয়ার ‘সবচেয়ে কাছে’ দিয়ে মার্কিন বোমারু বিমান উড়ে গেল      অফিস সহকারীর বিরুদ্ধে সেবা বাণিজ্যের অভিযোগ      রোহিঙ্গাদের গ্রামগুলো এখন বৌদ্ধ মগদের দখলে       নিয়োগ পরিক্ষায় প্রক্সি: ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই জনের কারাদন্ড      
মৃত্যুর পরও মডেল সাবিরার বিরুদ্ধে ষড়যন্ত্র (মামলার স্ক্যান কপিসহ)
এটিএম সামসুজ্জামান
Published : Tuesday, 24 May, 2016 at 11:18 PM, Update: 02.08.2017 3:50:46 AM, Count : 50433
মৃত্যুর পরও মডেল সাবিরার বিরুদ্ধে ষড়যন্ত্র (মামলার স্ক্যান কপিসহ)মডেল সাবিরাঢাকা: নিজের জীবন দিয়ে মডেল সাবিরা ভেবেছিল অপরাধীর বিচার হবে। কিন্তু, সাবিরা হয়তো ভাবতেও পারেনি তিনি জন্ম নিয়েছেন যে মায়ের গর্ভে তিনি আসামীদের বাচাতে মিথ্যা তথ্যে ভরা মামলার এজহার লিখবেন।
মডেল সাবিরার আত্নহত্যার প্ররোচনার যে মামলা হয়, তার বেশীর ভাগ জুড়ে রয়েছে সাবিরার বিরুদ্ধে তার মায়ের নানা অভিযোগ। সেখানে তার মা উল্লেখ করেন, সাবিরা নেশাগ্রস্ত। তাছাড়াও সাবিরার সাথে প্রেমিকের বিয়ে ঠিক হয়েছে।উভয় পরিবারের এতে সন্মতি ছিল। কিন্তু, সাবিরা বিয়ের জন্য তাড়াহুড়া করে প্রেমিকের বাসায় গিয়ে চেচাচেচি করাতে প্রেমিকের ভাই শুধু বলে বাসায় রোগী আছে। আপনি প্রয়োজনে বাইরে গিয়ে আলোচনা করেন। এতে তার মেয়ে দুঃখ পেয়ে আত্নহত্যা করে। পুরো মামলার দু’পৃষ্ঠার এজহারের ৮০ শতাংশ জুড়ে সাবিরার নিন্দা করা হয়েছে এবং বাকী ২০ শতাংশে মামলার আসামীদের বাচানোর চেষ্টা বিদ্যমান। 

সরজমীনে বিডিহটনিউজের পক্ষ থেকে রূপনগর থানায় গিয়ে দেখা গেছে,সাবিরার প্রেমিক রওনক নিরুদিগ্নভাবে শুয়ে আছে। মামলার এজাহারের স্ক্যান কপি বিডিহটনিউজের পাঠকদের জন্য দেওয়া হলো:

মৃত্যুর পরও মডেল সাবিরার বিরুদ্ধে ষড়যন্ত্র (মামলার স্ক্যান কপিসহ)














মৃত্যুর পরও মডেল সাবিরার বিরুদ্ধে ষড়যন্ত্র (মামলার স্ক্যান কপিসহ)








মৃত্যুর পরও মডেল সাবিরার বিরুদ্ধে ষড়যন্ত্র (মামলার স্ক্যান কপিসহ)






















বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইয়াসিন আহমেদ রিপন

ঝর্ণা মঞ্জিল, মাষ্টার পাড়া, মাইজদী, নোয়াখালী। ঢাকা: ৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : info@bdhotnews.com